December 1, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, November 11th, 2022, 2:25 pm

যুবলীগের সুবর্ণজয়ন্তী: সমাবেশ উৎসবের জনসমুদ্র

ছবি: সংগৃহীত

অনলাইন ডেস্ক :

যুবলীগের সুবর্ণজয়ন্তী উপলক্ষে মহা সমাবেশ ঘিরে মিছিলে মিছিলে মুখরিত হয়ে উঠেছে ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানের আশপাশের এলাকা।

শুক্রবার বেলা আড়াইটায় সমাবেশ শুরুর কথা থাকলেও সকাল ৯টা থেকেই যুব নেতাকর্মীরা ঢাকার বিভিন্ন এলাকা থেকে নানা রঙের টিশার্ট পরে, ক্যাপ মাথায়, প্ল্যাকার্ড হাতে বাদ্যবাজনা বাজিয়ে সমাবেশ স্থলে আসছেন।

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ শাখার আগামীদিনের পদপ্রত্যাশীদের ছবি, দেশের বিভিন্ন জেলা মহানগরের পদ প্রত্যাশীদের ছবি নিয়েও আলাদা আলাদা মিছিল আসছে।

সোহরাওয়ার্দী উদ্যানে নির্মাণ করা হয়েছে সুবিশাল প্যান্ডেল। রাজধানীর বিভিন্ন সড়কের পাশে জাতীয় পতাকার পাশাপাশি যুবলীগের পতাকা জুড়ে দেওয়া হয়েছে।

ঢাকা ও ঢাকার বাইরে থেকে ভোরেই গুলিস্তানের জিরো পয়েন্ট, মৎস্যযভবন, শাহবাগ, কাকরাইল, সেগুনবাগিচা, এলিফ্যান্ট রোড, ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি, দোয়েল চত্বরসহ সোহরাওয়ার্দী উদ্যানের চার দিকেই নেতাকর্মীরা এসে জড়ো হয়ে মিছিল নিয়ে উদ্যানে প্রবেশ করছেন।

এ ছাড়া অনেকে পায়ে হেঁটে মিছিল নিয়ে সোহরাওয়ার্দী উদ্যানের দিকে যাচ্ছেন। এ কারণে কোথাও কোথাও যানজট তৈরি হতে দেখা গেছে।

যুবলীগের পক্ষ থেকে জানানো হয়েছে, মহাসমাবেশকে সফল করতে ১০টি উপকমিটি করা হয়েছে। সোহরাওয়ার্দী উদ্যানের মহাসমাবেশস্থলে প্রবেশের জন্য পাঁচটি গেট করা হয়েছে।