June 15, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, October 3rd, 2023, 7:27 pm

যে কারণে অভিশাপ দিলেন মাহি

অনলাইন ডেস্ক :

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রির সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রীদের মধ্যে তার নামও ছিল। ইদানীং পদচারনা রাজনীতির মাঠে। তিনি তার ফেসবুকে নাম না জানিয়ে দুইজনকে অভিশাপ দেয়ার কথা বলেছেন। চিত্র নায়িকা মাহিয়া মাহি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেছেন, আমি কোনদিন কাউকে সজ্ঞানে অভিশাপ দেইনি। সবসময় আমার শত্রুদের জন্য আল্লাহর কাছে হেদায়েত চেয়েছি। বিনিময়ে শত্রুদের খুব করুন পরিণতিও দেখেছি আলহামদুলিল্লাহ।

তিনি আরও বলেন, কিন্তু এই তাবৎ দুনিয়াতে দুইটা প্রাণী আছে যারা দেখতে অবিকল মানুষের মতোই, তাদের জন্য আমার অন্তরভরা অভিশাপ। এই ছোট্ট জীবনে আমার কোনো একটা ভালো কাজ আল্লাহ যদি কবুল করে থাকেন তাহলে সেই ভালো কাজের বিনিময়ে সৃষ্টিকর্তার কাছে মৃত্যু পর্যন্ত শেষ সিজদাতে যেয়েও আমি ওই ২জনের কঠিন পরিণতি দেখতে চাইবো।

মাহির কথায়, আমি জানি ইনশাআল্লাহ আমার আল্লাহ আমাকে খালি হাতে ফেরত দিবেনা। যারা অন্যের হক নষ্ট করে জায়নামাজে আল্লাহকে খোঁজে তারা আর যাই হোক আল্লাহকে পাবেনা। লেখাটা টাইমলাইনে রেখে দেয়া নিয়ে তিনি আরও বলেন, যেদিন তাদের কঠিন পরিণতি দেখবো সেদিন লেখাটা আবার শেয়ার করবো। উল্লেখ্য, ২০১২ সালে ভালোবাসার রং সিনেমা দিয়ে অভিনয় জীবন শুরু করেন এই নায়িকা। অল্প সময়ের মধ্যে বাংলাদেশ ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নেন। শুধু বাংলাদেশের সিনেমাতেই নয় তিনি ভারতীয় সিনেমাতেও কাজ করেছেন।