July 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, February 7th, 2024, 6:19 pm

রংপুরের গৃহবধূকে হত্যা করে বাড়িতে ডাকাতি

জেলা প্রতিনিধি, রংপুর:

রংপুররে মিঠাপুকুরে দুর্ধর্ষ ডাকাতি এবং হত্যার ঘটনা ঘটেছে। এসময় ডাকাতদের বাধা দিতে গিয়ে তাদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে বিউিটি বেগম (৩৮) নামে এক নারীর রংপুর মেডিকেল কলেজ(রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। ওই নারী ছড়ান ডিগ্রি মহাবিদ্যালয়ের সহকারী লাইব্ররিয়ান হিসেবে র্কমরত ছিলেন।

বুধবার (৭ ফেব্রুয়ারি) ভোরে মিঠাপুকুর উপজলোর বড়বালা ইউনয়িনরে ছড়ান শালিকাদহ গ্রামে এই ডাকাতি এবং খুনরে ঘটনা ঘটে বলে বিষয়টি নিশ্চিত করছেনে পুলিশ এবং স্থানীয়রা।
পুলিশ ও স্থানীয়রা জানান, নবাবগঞ্জ উপজলোর একটি দাখলি মাদ্রাসার সহকারী শিক্ষক মিজানুর রহমান এবং ছড়ান কলেজের সহকারী লাইব্ররেয়িান বিউটি বেগম প্রতদিনিরে মতো সেদিন ও নিজেদের বাড়িতে অবস্থান করেছিলেন। কিন্তু বুধবার ভোরে ১০-১২ জনের একটি ডাকাত দল তাদরে বাড়ীতে প্রবশে করে তাদরে অস্ত্ররে মুখে জিম্মি করে লুটপাট করছলিনে। এসময় তাঁর স্ত্রী বাঁধা এবং চিৎকার করায় তাকে ডাকাতরা ছোরা দিয়ে এলোপাতাড়ি ছুরকিাহত করে গুরুত্বর আহত করেন এবং তার স্বামী মিজানুর রহমান কে জখম করা হয়।

একর্পযায়ে তাদরে চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে গুরুত্বর আহত অবস্থায় দুজনকে রমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বিউটি বেগম মৃত্যুবরণ করেন এবং মিজানুর রহমান আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন আছেন। এই দম্পতির এক পুত্র এবং মেেয় সন্তান রয়েছে। তবে কি পরিমাণ মালামাল লুট করা হয়েেছ এ বিষয়ে এখনো পুলশিকে নিশ্চিত করতে পারেনি পরিবারের লোকজন।

মিঠিাপুকুর থানার অফসিার ইনর্চাজ (ওসি) নজরুল ইসলাম জানান, ঘটনাস্থলে রংপুর জেলা পুলিশি সপার- ফেরেদৌস আলী চৌধুরী সহ প্রশাসনরে র্উধ্বতন র্কমর্কতারা পরির্দশন করেছেন। ডাকাতদের গ্রেফতার সহ লুন্ঠতি মালামাল এবং হত্যার রহস্য উদঘাটনে কাজ করছে পুিলশের একাধিক টিম।
রংপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার আবু হাসান মিয়া বলেন, বিষয়টি খুবই মর্মান্তিক। ঘটনার খবর পেয়ে পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে নির্দেশনা দিয়েছেন। আমরা সেই নির্দেশনা মোতাবেক সর্বোচ্চ গুরুত্ব দিয়ে খতিয়ে দেখছি বিষয়টি।##