July 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, February 8th, 2024, 8:56 pm

রংপুরের প্রতি কৃতজ্ঞতা জানালেন মমিনুল

অনলাইন ডেস্ক :

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম মৌসুমের জন্য সরাসরি তো বটেই, ড্রাফটেও দল পাননি বাংলাদেশ টেস্ট দলের সাবেক অধিনায়ক মমিনুল হক। টুর্নামেন্টের অর্ধেক গড়িয়ে যাওয়ার পর এবার বিপিএল খেলার সুযোগ পেয়েছেন এই বাঁহাতি ব্যাটার। তাকে দলে নিয়েছে রংপুর রাইডার্স। রংপুরের জার্সিতে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) প্রথমবারের মতো অনুশীলন শেষে সংবাদ মাধ্যমের সঙ্গে মুখোমুখি হন মমিনুল। সেখানে তাকে দলে নেওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ‘রংপুরকে ধন্যবাদ দেওয়া উচিত। তারা আমাকে সুযোগ করে দিয়েছে এই বছর বিপিএল খেলার। এই সুযোগ সবাই পায় না। রংপুর আমাকে এই সুযোগটা দিয়েছে। আমি রংপুরের প্রতি কৃতজ্ঞ।’

দুই মৌসুম পর এবার বিপিএলে দল পেলেন মমিনুল। টানা তিনবার ড্রাফটে কোনো ফ্র্যাঞ্চাইজির দৃষ্টি কাড়তে পারননি। সতীর্থদের প্রায় সবাই যখন বিপিএল নিয়ে ব্যস্ত, তখন একাকী অনুশীলন নিজেকে ঝালাতে দেখা গেছে তাকে। এবারও শুরুতে বিপিএল খেলতে না পারায় কতটা খারাপ লেগেছে জানতে চাইলে মমিনুল বলেন, ‘খারাপ লাগেনি। খেলা দেখলাম। পুরা বিপিএল খেলা দেখেছি। অনুশীলনও করছিলাম লাল বলে। সামনে যে শ্রীলঙ্কা সিরিজ আছে, সেই জন্য অনুশীলন করছিলাম।

আপনি যেভাবে বলছেন, সেই রকম খারাপ লাগেনি।’ তবে এও বললেন, ‘তবে সত্যি করে বলতে গেলে, একটু খারাপ তো লাগেই। খুব বেশি খারাপ লেগেছে তা নয়। খারাপ লাগারও বিভিন্ন ধরন থাকে। ধরনটা একটু ভিন্ন ছিল। কারও হয়তো একটু খারাপ লাগে, কারও হয়তো বেশি খারাপ লাগে। একটু খারাপ লাগছিল। এমন নয় যে একবারে হতাশ হয়ে গিয়েছি। এরকম নয়। সবাই যেহেতু খেলছে, আমারও একটু খেলার ইচ্ছে ছিল।