June 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, April 4th, 2024, 7:43 pm

রংপুরে অটোরিকশায় বাসের ধাক্কায় নিহত ৩

রংপুরে ব্যাটারিচালিত অটোরিকশায় বাসের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরও ২ জন। বুধবার (৩ এপ্রিল) রাত ১১টার দিকে জেলা নগরীর মাহিগঞ্জ থানার কলোনিপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে। আহতরা রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন।

নিহতরা হলেন- কাউনিয়া উপজেলার পূর্ব চানপাড়া গ্রামের ফয়জুর রহমানের ছেলে শিক্ষার্থী নাহিদ (১৮), একই উপজেলার মাদরাসাপড়ুয়া শিক্ষার্থী হাফেজ জনু (১৫) এবং অটোচালক রবিউল ইসলাম (৩২)।

প্রত্যক্ষদর্শী শহীদ জানান, কুড়িগ্রাম থেকে ছেড়ে নাবিল পরিবহনের একটি বাস ঢাকায় যাচ্ছিল। রংপুরের মাহিগঞ্জ থানার কলোনিপাড়া মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় অটোরিকশা যাত্রী নাহিদ। এছাড়া গুরুতর আহত অবস্থায় চারজনকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় হাফেজ জনু ও অটোরিকশাচালক রবিউল।

নাহিদের স্বজন আবু তোয়েব জানান, সন্ধ্যায় নাহিদ তার বন্ধুসহ ঈদের কেনাকাটা করতে রংপুরে এসেছিলেন। ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী হজরত আলী জানান, বুধবার রাতে নাবিল পরিবহন নিয়ন্ত্রণ হারিয়ে ব্যাটারিচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

মাহিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবির জানান, বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। আহতদের হাসপাতালে নেওয়া হলে সেখানে জনু ও রবিউল ইসলাম নামে দু’জনের মৃত্যু হয়।

দুর্ঘটনাকবলিত বাসের চালক ও সহকারী পালিয়ে গেছেন। তবে ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

—–ইউএনবি