July 27, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, May 16th, 2024, 1:26 pm

রংপুরে অপরাজিতা নেটওয়ার্কের অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

রংপুরে জেলা পর্যায়ে সেবা দানকারী বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধিদের সাথে অপরাজিতা নেটওয়ার্কের অভিজ্ঞতা বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ মে) দুপুরে রংপুর মহানগরীর একটি হোটেলে জেলা অপরাজিতা নেটওয়ার্কের আয়োজনে সরকারি সেবা প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সাথে সরকারি সেবা নিশ্চিত করার লক্ষ্যে অভিজ্ঞতা বিনিময় সভায় সভাপতিত্ব করেন সাবেক এমপি অপরাজিতা জেলা নেটওয়ার্কের জেলা সভাপতি শাহিদার রহমান জোসনা।

এ সময় উপস্থিত ছিলেন রংপুর জেলা পরিষদের সদস্য মহিলা সদস্য মোসাঃ আফরোজা খাতুন,জেলা প্রাণিসম্পদ অফিসার ডাক্তার এনামুল হক, যুব উন্নয়ন অধিদপ্তরের সরকারি পরিচালক আব্দুর রউফ শাহ, উপজেলা সমাজসেবা অফিসার মোসাদ্দেকুর রহমান,মহিলা বিষয়ক অধিদপ্তর এর প্রোগ্রাম অফিসার মোছাঃ হাবিবা হলেন,পরিবার পরিকল্পনা সহকারী পরিচালক শিহাব উদ্দিন শেখ, রংপুর চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির মেম্বার পার্থ বোস প্রমূখ ।

সময় বক্তারা বলেন, নারীদের ক্ষমতায়ন বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছে সরকার। পরিবার পরিকল্পনা বিভাগ , প্রাণি সম্পদ ও যুব উন্নয়ন থেকে বিভিন্ন প্রশিক্ষণ নিয়ে ভাগ্যে চাকা পরিবর্তন করা সম্ভব। এজন্য পরিবার পরিকল্পনা, প্রাণি সম্পদ ও যুব উন্নয়ন অধিদপ্তর কাজ করে যাচ্ছি।##