October 3, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, August 21st, 2022, 1:41 pm

রংপুরে চাঁদাবাজ ও ভূমিদস্যুর হাত থেকে রক্ষার্থে মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

রংপুরের দেওয়ানবাড়ি রোডের লোহাপট্টির বিউটি হার্ডওয়ারের দোকানে হামলা চালিয়ে তছনছ ও লুটপাট করেছে এক দল সন্ত্রাসী। শনিবার বেলা ১২ টায় দোকান বন্ধ রেখে নগরীর বেতপট্রি রোডে মানবন্ধন ও সংবাদ সম্মেলন করেছে দেওয়ান বাড়ী রোড ব্যবসায়ী সমিতি ও তালতলা রোড ব্যবসায়ী সমিতির ।

মানববন্ধন ও সংবাদ সম্মেলন সূত্রে জানা যায়, বিউটি হার্ডওয়ারের দোকানটিকে নিজের দাবি করে মাস দুয়েক আগেও ফজলুল ও তুষারের নেতৃত্বে সন্ত্রাসী নিয়ে হামলা চালিয়েছিলেন। একারণে মেট্রোপলিটন কোতয়ালী থানায় মামলা করেছিলেন দোকান মালিক জুলফিকার আলী খান ভুট্টু । মামলার জেরে গত বৃহস্পতিবার সন্ধ্যায় হঠাৎ একদল সন্ত্রাসী নিয়ে, দোকানে ঢুকে সিসি ক্যামরা ভাংচুরসহ হামলা চালায় ফজলু,তুষারগং। হামলা শেষে যাওয়ার সময় দোকানে তালা লাগিয়ে চলে যায় তারা। পরে এলাকার ব্যবসায়ীরা ভুট্টুকে তালা ভেঙ্গে দোকান ফিরিয়ে দেন।

এরই প্রেক্ষিতে চাঁদাবাজ, সন্ত্রাসীদের গ্রেফতার ও ন্যায় বিচার চেয়ে মানববন্ধন ও সংবাদ সম্মেলনে মনোয়ার হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, সর্ণবারের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, তালতলা রোড সমিতির সাধারণ সম্পাদক সাজু মিয়া, ক্রোকারিজ সমিতিরি সভাপতি আলী হোসেন, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, সেনেটারীর সভাপতি কামরুজ্জামান, নবাবগঞ্জ বাজারের সভাপতি আকবর আলী, ব্যবসায়ী রাজু, পরশুরাম থানা আওয়ামীলীগের সভাপতি হারাধন হারা, জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক কামরুজ্জামান শাহিন, সাবেক যুগ্ন আহবায়ক মহানগর যুবলীগ হারুনুর রশীদ প্রমূখ।