January 31, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, December 5th, 2022, 5:08 pm

রংপুরে নবাগত ডিসি সাথে সাংবাদিকদের সাথে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক, রংপুর :

নাগরিক সেবা বাড়াতে ইতিবাচক দৃষ্টিভঙ্গিতে সাংবাদিকসহ রংপুরবাসীর সহযোগিতা চেয়েছেন নবাগত জেলা প্রশাসক ড. চিত্রলেখা নাজনীন। তিনি সাংবাদিকদের আয়না হিসেবে দেখতে চান, যে আয়নায় ভালো মন্দ কাজের প্রতিচ্ছবি ফুটে উঠবে। বোঝা যাবে, কি কাজ কিংবা কেমন কাজ হচ্ছে। সোমবার(৫ ডিসেম্বর) দুপুরে রংপুরে কর্মরত সকল সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
নবাগত জেলা প্রশাসক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নারীদের মুল্যায়ন করেছেন বিধায় আজকে আমি ডিসি হতে পেরেছি এবং বেগম রোকেয়ার জন্মভিটায় আসতে পেরেছি। আমি কাজের মধ্যদিয়ে সর্বোচ্চ চেষ্টা করবো রংপুরে ভালো কিছু চিহ্ণ রেখে যেতে। রংপুরের মানুষ অনেক সহজ সরল, নানান মাধ্যমে জেনেছি কিন্তু দুইদিনেই বুঝেছি রংপুরের মানুষ অতিথি পরায়ন, অনেক সহজ সরল এবং ভালো। রংপুরবাসীর উন্নয়নে কাজ করে সেই সম্মানের মর্যাদা রাখতে চাই। এজন্য সকলের সহযোগিতা দরকার।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ডিডিএলজি জিলুফা সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক গোলাম রব্বানী, শিক্ষা ও আইসিটি ফিরুজুল ইসলাম, রাজস্ব এ ডব্লিউ এম রায়হান শাহ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শাহনাজ বেগম, প্রেসক্লাব রংপুরের সভাপতি মাহবুব রহমান, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বাপ্পী, সিটি প্রেসক্লাব রংপুরের সভাপতি স্বপন চৌধুরী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর মানিক, অন্যান্য সাংবাদিক ক্লাবের প্রতিনিধিবৃন্দ। এসময় রংপুরে কর্মরত সকল প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।
নবাগত জেলা প্রশাসক ডঃ চিত্রলেখা নাজনীন জেলা প্রশাসক হিসেবে গত ১লা ডিসেম্বর রংপুরের সাবেক জেলা প্রশাসক মোঃ আসিব আহসান এর কাছ থেকে দায়িত্ব গ্রহণ করেন। দায়িত্ব গ্রহণের পর এটিই তার প্রথম মতবিনিময় সভা। রংপুরের সদ্যবিদায়ী জেলা প্রশাসক মোঃ আসিব আহসান যুগ্ন সচিব হয়ে ত্রান ও দুর্যোগ মন্ত্রণালয়ে যোগদান করেন ।