June 3, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, May 24th, 2023, 3:11 pm

রংপুরে রাজনৈতিক সম্প্রীতি নিয়ে কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক,রংপুর:

রংপুরে রাজনৈতিক সম্প্রীতির কর্মশালার স্থানীয় সেভেন সিজনস কনভেনশন সেন্টারে এমএএফ (মাল্টিপার্টি অ্যাডভোকেসি ফোরাম) বুধবার (২৪ মে) বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

রাজনৈতিক দলগুলোর মধ্যে এবং এই এলাকায় সম্প্রীতি ও সৌহার্দ্য বৃদ্ধির জন্য ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সহযোগিতায় অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগ, বাংলাদেশ জাতীয়তাবাদী দল, জাতীয় পার্টির নেতা (এমএএফ সদস্য); এতে সিএসও ও এনজিওর প্রতিনিধি এবং শহর ও জেলা শাখার বিভিন্ন স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকরা অংশগ্রহণ করেন।
এমএএফ রংপুর ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের ইযুথ পলিটিক্যাল ফেলো, মাস্টার ট্রেইনার এবং সিনিয়র পলিটিক্যাল ফেলোদের একটি কমন প্ল্যাটফর্ম। তারা বিভিন্ন সামাজিক সমস্যায় উদ্যোগ নেয় এবং সম্মিলিতভাবে সেসব সমস্যা সমাধানের চেষ্টা করে। এমএএফ রংপুরের মোট সদস্য ৩৯ জন। এই হারমনি অনুষ্ঠানে সুশীল সমাজ ও গণমাধ্যমের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন। মোট অংশগ্রহণকারী ছিল ৫৫ জন।

এ অনূষ্ঠানে অন্যান্যের মধ্যে রংপুর অঞ্চল ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল সিনিয়র আঞ্চলিক ব্যবস্থাপক, মোঃ আলী এজাদ, এমএএফ রংপুরের সভাপতি শাহিদা রহমান জোসনা, বিশিষ্ঠ সাংস্কৃতিক ব্যক্তিত্ব ডা, মাফিজুল হক মানটু, শিক্ষাবিদ অধ্যাপক শাহ আলম ,এনজিও ব্যাক্তিত্ব অধ্যক্ষ ফকরুজ্জামান বেন্জু ,প্রেসক্লাব সভাপতি মাহবুব রহামন ব্ক্তব্য রাখেন ।##