September 27, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, September 11th, 2022, 2:49 pm

রংপুরে র‌্যাবের জালে দুই মাদক সম্রাজ্ঞী আটক, কোটি টাকা মূল্যের হিরোইন উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রংপুর :

রংপুরে মাদক বিরোধী অভিযানে দুই মাদক সম্রাজ্ঞীসহ প্রায় কোটি টাকা মূল্যের হিরোইন আটক করেছে র‌্যাব ১৩ রংপুর। শনিবার সকালে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

তিনি জানান, গত ৯ সেপ্টেম্বর সিপিএসসি, র‌্যাব-১৩, রংপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রংপুর জেলার মিঠাপুকুর থানাধীন শঠিবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে ১ কেজি ১শ ২০ গ্রাম হেরোইনসহ দুইজন মাদক সম্রাজ্ঞী কে আটক করেন। এদের মধ্যে একজনের নাম মোছাঃ গোলচেহেরা বেগম (৩২)। তিনি রাজশাহী জেলার গোদাগাড়ী থানার উজানপাড়া বাইপাস এলাকার মৃত আমির হোসেনের মেয়ে। তার স্বামীর নাম মোঃ ইমদাদুল হক। অপর সহযোগীর নাম মোছাঃ রেজিয়া আক্তার (৩৬)। তিনি নীলফামারীর জলঢাকা থানাধীন খুটামারা এলাকারমৃত সৈয়দ আলীর মেয়ে। তার স্বামীর নাম মোঃ মানিক মিয়া।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা র‌্যাবের কাছে স্বীকার করেন। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।এ ঘটনায় সিপিএসসি, র‌্যাব-১৩, রংপুর কর্তৃক রংপুর জেলার মিঠাপুকুর থানায় একটি নিয়মিত মাদক মামলা রুজু করা হয়েছে। উক্ত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের পর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।