July 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, January 2nd, 2024, 3:39 pm

রংপুরে ৭০ বোতল ফেনসিডিল ও মোটরসাইকেলসহ দুই মাদক কারবারি আটক করেছে ডিবি

জেলা প্রতিনিধি, রংপুর (গঙ্গাচড়া):

রংপুর ডিবি পুলিশের হাতে ৭০ বোতল ফেনসিডিলসহ দুই মাদককারবারিকে আটক করেছে। এ সময় ১টি মোটরসাইকেল ও ২টি বাটন মোবাইল ফোন উদ্ধার করে ডিবি পুলিশ। মঙ্গলবার (২ জানুয়ারী) সকাল সাড়ে ৯ টায় গঙ্গাচড়া উপজেলার লক্ষীটারী ইউনিয়নের পূর্ব ইচলী থেকে তাদের আটক করে।
ডিবি পুলিশ সূত্রে জানা যায়, মাদকের বিরুদ্ধে চলমান অভিযানের ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে রংপুর ডিবি পুলিশের ইন্সপেক্টর আবু হাসান কবির (পিপিএম) এর নেতৃত্বে এস আই আজিজুর রহমান, এ এস আই মেহেরুলসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে লক্ষীটারী ইউনিয়নের কাকিনা-রংপুর রাস্তার পূর্ব ইচলীর নুর ইসলামের খাবারের হোটেলের সামন থেকে তাদের আটক করে।

আটক দুজনের শরীরের সাথে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ৭০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এছাড়া তাদের ব্যবহৃত ১টি পুরাতন এসপি মোটরসাইকেল ও ২টি বাটন মোবাইল ফোন সেট জব্দ করে। আটককৃতরা হলো লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার পূর্ব কদমার মোঃ নুর ইসলামের পুত্র মোঃ সবুজ মিয়া (২১) ও পশ্চিম কদমার জগদীশ চন্দ্রের পুত্র অদ্বৈত বর্মন (২১)। রংপুর ডিবি পুলিশের ইন্সপেক্টর আবু হাসান কবির (পিপিএম) বলেন, আটককৃতদের গঙ্গাচড়া মডেল থানা হেফাজতে দেওয়া হয়েছে এবং তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। মাদকের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকবে।