December 1, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, October 4th, 2022, 1:43 pm

রংপুর সিটিতে মোস্তফাকে জাপার মেয়র প্রার্থী ঘোষণা করলেন জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক, রংপুর :

রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনে মেয়র পদে মোস্তাফিজার রহমান মোস্তফাকে আবারও দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের এমপি ।
সোমবার সন্ধ্যায় রংপুর নগরীর সেন্ট্রাল রোডের দলীয় কার্যালয়ে জেলা ও মহানগর জাপার যৌথ কর্মীসভায় রসিক মেয়র প্রার্থী ঘোষণা দেন জাপা চেয়ারম্যান জি এম কাদের। এ সময় তিনি মোস্তফার হাত তুলে ধরে দলীয় সমর্থন ও মনোনয়ন দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন।
এর আগে গত বছরের আগস্ট মাসে রংপুরে দলীয় কার্যালয়ে এসে বর্তমান মেয়র মোস্তফাকে সিটি করপোরেশনের নির্বাচনে প্রার্থী ঘোষণা দিয়েছিলেন জাপা চেয়ারম্যান। মোস্তাফিজার রহমান মোস্তফা দলের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি।
এর আগে সকালে রংপুরে পাঁচ দিনের সফরে এসে সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন জি এম কাদের। এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, রংপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও দলের চেয়ারম্যানের ভাতিজা হোসেন মকবুল শাহরিয়ার ওরফে আসিফ,রংপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ নান্টু, সদস্য সচিব আব্দুর রাজ্জাক, মহানগর জাতীয় পাটির সাধারণ সম্পাদক এসএম ইয়াসীরসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।##