April 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, March 19th, 2023, 12:05 pm

রংপুর সিটি মেয়র মোস্তফার সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক , রংপুর :

রংপুর মহানগর দোকান কর্মচারী ইউনিয়নের কার্যকরী কমিটির এক বছর প্রতি ও রংপুর সিটি কর্পোরেশনের দ্বিতীয় বারের মত নির্বাচিত মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফার সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
গত শনিবার রাতে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত বছর প্রতি ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।
রংপুর মহানগর দোকান কর্মচারী ইউনিয়নের কার্যকরী কমিটির সভাপতি মোঃ জাহেরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ মজাহারুল ইসলমের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রংপুর মহানগর দোকান কর্মচারী ইউনিয়নের সাবেক সভাপতি মোঃ শাহাবুদ্দিন মিয়া, জাহেদুল ইসলাম, সালেক মার্কেট দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ ফারুক আহমেদ।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রংপুর মহানগর দোকান কর্মচারী ইউনিয়নের কার্যকরী কমিটির সিনিয়র সহ-সভাপতি মেহেদী হাসান লিটন, সহ-সভাপতি পারভেজ মিয়া, যূগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, স-সাংগঠনিক সম্পাদক শাহাজান মিয়া, অর্থ সম্পাদক আলতাব হোসেন, প্রচার সম্পাদক পলাশ খান, দপ্তর সম্পাদক রবিউল ইসলামসহ অন্যান্য সদস্য ও শাখা কমিটির নেতৃবৃন্দ।
এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথি রংপুর সিটি কর্পোরেশনের দ্বিতীয় বারের মত নির্বাচিত মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফাকে সম্মাননা ক্রেষ্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয় এবং শাখা কমিটির নেতৃবৃন্দদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। পরে কেক কেটে রংপুর মহানগর দোকান কর্মচারী ইউনিয়নের কার্যকরী কমিটির এক বছর প্রতি উদযাপন করা হয়।