June 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, February 5th, 2023, 3:56 pm

রসিকে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক , রংপুর :

রংপুর সিটি কর্পোরেশনের(রসিক)দ্বিতীয় বারের মত নির্বাচিত মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা ও নবনির্বাচিত কাউন্সিলমের সংবর্ধনা সিটি প্রাঙ্গণে আয়োজন করা হয় । রোববার দুপুরে সিটি কর্পোরেশনের কর্মচারী ইউনিয়নের আয়োজনে সিটির প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমীন মিঞার সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন কাউন্সিলর মো: ূতহিদুল ইসলাম , মো: মকবুল হোসেন , মাহবুর রহমান মন্জু, শামসুল হক,মাহমুদুর রহমান টিটিু, মোঃ আমিনুর রহমানকে,প্রশাসনিক কর্মকর্তা নাইমুল হক , হিসাব রক্ষক কর্মকর্তা হাবিবুর রহমান প্রমূখ ।
রসিক মেয়র মোস্তফা বলেন রংপুরের মানুষের আস্থার মান যেন রাখতে পারি, সেটাই আমরা চেষ্ঠা করবো ইনশাআল্লাহু। আমি মনে করি আমার দায়িত্ব আরো অনেক বেড়ে গেছে। আমি আরো সততার সাথে নিষ্ঠার সাথে মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ নিয়ে, রংপুরকে একটা উন্নত সিটির যে প্রত্যায়, সেই প্রত্যায় বাস্তবায়নের জন্য নিরলসভাবে কাজ করবো।
মেয়র মোস্তফা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমার প্রতি অস্থাশীল। আমি মাননীয় প্রধানমন্ত্রীকে আপনাদের মাধ্যমে ধন্যবাদ জানাচ্ছি। রংপুর আপনার আমার সবার। এটা মেয়রের একার না। আমরা চাই সবার সহযোগিতায় নিয়ে দলমত নির্বিশেষে রংপুরকে এগিয়ে নিয়ে যাবো। রসিকের কর্মকর্তা কর্মচারীদের নিষ্ঠার সাথে দায়িক্ত পালনের আহবার জানান ।
এসময় তারা ফুলেল শুভেচ্ছা, সম্মাননা ক্রেষ্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।সংবর্ধনা অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।