May 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, April 12th, 2022, 8:22 pm

রাজকীয় সৌদি দূতাবাসের ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঢাকাস্থ রাজকীয় সৌদি দূতাবাস (রিলিজিয়াস এটাচ্ অফিস) এর উদ্যোগে বারিধারা ডিপ্লোমেটিক জোন এ হোটেল এসকটপ্লেস এর হলরুমে এক ইফতার পার্টির আয়োজন করা হয়, একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়।
এতে প্রধান অতিথি হিসেবে খাদেমুল হারামাইন আশ শরীফাইন সালমান বিন আব্দুল আজিজ আল সৌদ রমজানের গুরুত্ব ও ফজিলত এবং করণীয় ও বর্জনীয় বিষয় আলোচনা করেন। তিনি বলেন রমজান হচ্ছে কোরআন নাজিলের মাস এবং আত্মশুদ্ধির মাস। এই মাসে সারা বিশ্বের মুসলিম উম্মাহর মধ্যে ভাতৃত্ববোধ আরো শক্ত ও মজবুত করার জন্য একে অপরের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকাস্থ রাজকীয় সৌদি দূতাবাসের ফার্স্ট সেক্রেটারি নাসেহ্ ডি আল ওতাইবি সহ দূতাবাসের কর্মকর্তা বৃন্দ। আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি ও সাহিত্যিক প্রফেসর এমদাদুল হক খান। দ্যা ইনভেস্টর পত্রিকার সিনিয়র সাংবাদিক এবং হিউম্যান রাইটস অ্যাক্টিভিস্ট মোঃ মোশাররফ হোসাইন রাজু , ওয়ার্ল্ড ওয়াইড হিউম্যান রাইটস ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা সেক্রেটারি জেনারেল ডক্টর শাহ আলম এম এ, এবং তাকওয়া মিডিয়া সেন্টারের চেয়ারম্যান জনাব শাহ মুহাম্মদ শামসুদ্দিন গাজী ও ভিন্ন মাত্রা মিডিয়া ভিশন এর চেয়ারম্যান জনাব মোহাম্মদ মাসুম বিল্লাহ সহ আলেম-ওলামা কবি সাহিত্যিক সাংবাদিক মানবাধিকার নেতৃবৃন্দসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ।

—প্রেস বিজ্ঞপ্তি