May 29, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, March 25th, 2022, 12:19 pm

রাজধানীতে গুলিবিদ্ধ হয়ে আ’লীগ নেতাসহ নিহত ২

রাজধানীর শাহজাহানপুরে দুর্বৃত্তের গুলিতে আওয়ামী লীগের সাবেক এক নেতা ও এক কলেজছাত্রী নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় আওয়ামী লীগের ওই নেতার গাড়িচালক আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাতে শাহজাহানপুর এলাকার ইসলামি ব্যাংক হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আওয়ামী লীগের মতিঝিল থানা কমিটির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু এবং বেগম বদরুন্নেসা সরকারি কলেজের শিক্ষার্থী সামিয়া আফরিন প্রীতি (২২)। আর এ ঘটনায় আহত জাহিদুলের গাড়িচালক মুন্না বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানায়, জাহিদুল গাড়িতে করে এবং প্রীতি রিকশায় করে বাসায় ফেরার সময় রাত সোয়া ১০ টার দিকে ইসলামি ব্যাংক হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

শাহজাহানপুর থানার পরিদর্শক (অপারেশন) মো.গাফফারুল আলম বলেন, ‘তারা সবাই যানজটে আটকা পড়েছিলেন। এ সময় মুখে মাস্ক ও হেলমেট পরা এক ব্যক্তি তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।’

তিনি বলেন, তারা তিনজনই গুলিবিদ্ধ হয়ে আহত হন এবং তাদের তাৎক্ষণিকভাবে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক রাত ১১টার দিকে জাহিদুল ও প্রীতিকে মৃত ঘোষণা করেন।

পরিদর্শক বলেন, ধারণা করা হচ্ছে জাহিদুলই একমাত্র লক্ষ্য ছিল। তবে খুনিকে ধরতে অভিযান শুরু করেছি এবং এ ব্যাপারে তদন্ত চলছে।

—ইউএনবি