November 28, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, November 12th, 2021, 12:56 pm

রাজধানীতে পৃথক ঘটনায় নির্মাণ শ্রমিকসহ ৪ জনের মৃত্যু

রাজধানী ঢাকায় পৃথক ঘটনায় বৃহস্পতিবার এক নির্মাণ শ্রমিকসহ চার জনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন, খিলক্ষেত নামাপাড়ায় এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে শাকিল (২৮) নামে এক শ্রমিক নিহত হন, যাত্রাবাড়ীতে অ্যালকোহল ( মদ পানে) জাতীয় পান করে মারা যায় আলআমিন (২৬) নামে যুবক। মগবাজারে গলায় ফাঁস দিয়ে মারা যায় আবু বক্কর সিদ্দিক (১৯) নামের এক যুবক। ও শাহবাগে মারা যায় অজ্ঞাতনামা এক বৃদ্ধ (৭০) পুরুষ

খিলক্ষেতের নামাপাড়া এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে নিহত শাকিল (২৮) নামে এক নির্মাণ শ্রমিক। যাত্রাবাড়ীর বউবাজার এলাকায় মদ পান করে আল আমিন (২৬) নামে এক যুবক মারা গেছেন। আবু বক্কর সিদ্দিক (১৯) মগবাজারের চাঁন বেকারি গলির একটি বাসার ছাদ থেকে ঝুলন্ত অবস্থায় এবং শাহবাগে ৭০ বছর বয়সী এক অজ্ঞাতনামা ব্যক্তিকে মৃত অবস্থায় পাওয়া যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, চারটি লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বুধবার রাত ৩টার দিকে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিক শাকিল গুরুতর আহত হন। ভোর সাড়ে ৫টার দিকে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান ভবন মালিক সানোয়ার।

ঘুরতে যাওয়ার জন্য ১৫ হাজার টাকা না দেয়ায় পরিবারের সাথে অভিমান করে রাত ১২টার দিকে আবু বক্কর সিদ্দিক নামে এক এসএসসি পাস শিক্ষার্থীকে তার শয়ন কক্ষে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, নগদের কর্মকর্তা আল আমিন মদ পান করে অসুস্থ হয়ে পড়েন এবং দুপুর সোয়া ১২টার দিকে ঢামেক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু ঘোষণা করেন।

ওই দিনই সকাল ৬টার দিকে শাহবাগ জিরো পয়েন্টে এলাকায় ফুটপাতে অজ্ঞাতনামা এক বৃদ্ধের লাশ পড়ে থাকার খবর পেয়ে পুলিশ সেখান থেকে তার লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

—ইউএনবি