June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, October 15th, 2023, 8:15 pm

রাজধানীর দারুসসালামে স্বেচ্ছাসেবক লীগের দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

প্রতীকী ছবি

রাজধানীর দারুসসালাম এলাকায় শনিবার রাতে (১৪ অক্টোবর) আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে স্বেচ্ছাসেবক লীগের এক কর্মী নিহত হয়েছেন।

নিহত শাহ আলম (৩৫) সাভারের মোগরাকান্দা এলাকার মুক্তিযোদ্ধা সৈয়দ আলীর ছেলে। তিনি দারুসসালাম এলাকার লালকুঠি-২ কলোনিতে ভাড়াটিয়া হিসেবে থাকতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আধিপত্য বিস্তার নিয়ে স্বেচ্ছাসেবক লীগের সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য নাবিল খান ও দারুসসালাম থানা ছাত্রলীগের সাবেক সভাপতি মহব্বত ইসলামের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

দারুসসালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আমিনুল বাশার জানান, শনিবার উভয় পক্ষের নেতাকর্মীদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে রাত ১০টার দিকে নাবিল গ্রুপের শাহ আলম গুরুতর আহত হলে তারা ধারালো অস্ত্র নিয়ে আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে। তাকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয় জানিয়ে ওসি বলেন, লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় শাহ আলমের বাবা সৈয়দ আলী বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত আসামিদের ধরতে অভিযান চলছে বলেও জানান ওসি।

—–ইউএনবি