August 10, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, July 29th, 2022, 7:36 pm

রাজশাহী থেকে নিখোঁজ ৪ স্কুলছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার

নিখোঁজের তিন দিন পর রাজশাহী মহানগরীর চার স্কুলছাত্রীকে ঢাকার সাভার থেকে উদ্ধার করা হয়েছে। এসময় অপহরণকারী অভিযুক্ত নারীকে আটক করা হয়।

বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১টার দিকে ঢাকার সাভারের পূর্ব রাজাসন এলাকা থেকে তাদেরকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. রফিকুল ইসলাম সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়. গত মঙ্গলবার সকালে নগরীর মহিষবাথান আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের ভুক্তভোগী চার স্কুলছাত্রী স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। বিকালে চার কিশোরী বাড়িতে না ফেরায় অভিভাবকরা খোঁজাখুঁজি করতে থাকে। একপর্যায়ে স্থানীয় লোকজন তাদের জানায়, চাঁদনী নামের এক নারীসহ ভুক্তভোগী চার কিশোরীকে নগরীর মহিষবাথান কলোনীর উত্তর পার্শ্বে গেট দিয়ে যেতে দেখেছে। পরবর্তীতে ভুক্তভোগী ছাত্রীর অভিভাবকরা অভিযুক্ত চাঁদনীর স্বামীর কাছে গিয়ে জানতে পারে- চাঁদনী কাউকে না জানিয়ে প্রায়ই ঢাকায় যায় এবং ১০-১২ দিন পর আবার ফিরে আসে। এই ঘটনায় এক কিশোরীর বাবা রাজপাড়া থানায় মামলা করেন।

পরবর্তীতে রাজপাড়া থানা পুলিশর বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১টায় তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার সাভার মডেল থানার ওই এলাকা থেকে আসামি চাঁদনীকে আটক করে গ্রেপ্তার দেখায়। তার হেফাজতে থাকা ভুক্তভোগী চার কিশোরীকে (স্কুল শিক্ষার্থী) উদ্ধার করে।

—-ইউএনবি