May 20, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, April 13th, 2024, 1:18 pm

রাজশাহী নগরীতে দুই দিনে সড়ক দুর্ঘটনায় ৩ তরুণ নিহত

প্রতীকী ছবি

রাজশাহী নগরীতে ঈদের দিন ও দ্বিতীয় দিনে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন তরুণ নিহত হয়েছেন। এর মধ্যে দুজন পরস্পর বন্ধুও রয়েছেন।

নিহতরা হলেন- পবা উপজেলার কয়রা গ্রামের সাধু মিয়ার ছেলে শান্ত হোসেন, আক্কাস আলীর ছেলে ফাহিম ইসলাম। আরেকজন হলেন আজিজুল ইসলাম।

তিনি পুঠিয়া উপজেলার বেলপুকুর থানার ভড়ুয়া গ্রামের আকানির ছেলে। এর মধ্যে শান্ত ও ফাহিম বৃহস্পতিবার (১১ এপ্রিল) ও আজিজুল শুক্রবার (১২ এপ্রিল) মারা যান।

এদিকে শুক্রবার (১২ এপ্রিল) সকাল ১০টার দিকে কাশিয়াডাঙ্গা এলাকায় বাসের ধাক্কায় এক তরুণের মৃত্যু হয়েছে। এই তরুণের নাম আজিজুল ইসলাম। তিনি জেলার পুঠিয়া উপজেলার বেলপুকুর থানার ভড়ুয়া গ্রামের আকানির ছেলে।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন জানান, বেলপুকুর থেকে একটি ট্রাক নিয়ে এসেছিল বেশ কিছু যুবক। ট্রাকে সাউন্ডবক্স ছিল। ট্রাকটিতে আজিজুল মাথা বের করে ছিল। রাজশাহীগামী একটি বাসের সঙ্গে তার মাথা বাড়ি লাগে। তাকে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

তিনি জানান, নিহত আজিজুলের পরিবারের সদস্যরা এসেছেন। তার লাশ মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তার লাশ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হবে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মোবারক পারভেজ জানান, ঈদের দিন দুই বন্ধুসহ আরও কয়েকজন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেড়িয়েছিল। নগরীর বুধপাড়া ফ্লাইওভারের কাছে অতিরিক্ত গতির কারণে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। দুইজনেই সড়ক বিভাযকের কাছে গিয়ে ধাক্কায় গুরুতর আহত হয। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। বিকাল সাড়ে পাঁচটার দিকে শান্ত মারা যান। ফাহিম রাতে একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান। রাতেই তাদের লাশ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে বলে জানান তিনি।

—–ইউ্এনবি