June 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, October 27th, 2023, 8:37 pm

রাজের নায়িকা হওয়া প্রসঙ্গে মুখ খুললেন ইধিকা

অনলাইন ডেস্ক :

হাসিবুর রেজা কল্লোল নির্মাণ করতে যাচ্ছেন ‘কবি’ শিরোনামে চলচ্চিত্র। চলতি মাসের গোড়ার দিকে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন শরিফুল রাজ। কিছুদিন ধরে জোর গুঞ্জন উড়ছে, রাজের বিপরীতে অভিনয় করবেন ‘প্রিয়তমা’খ্যাত কলকাতার অভিনেত্রী ইধিকা পাল। বিভিন্ন গণমাধ্যম শরিফুল রাজ ও ইধিকা জুটি নিয়ে খবর প্রকাশ করেছে। যদিও রাজ এই গুঞ্জনকে উড়িয়ে দিয়েছিলেন। তবে বিষয়টি নিয়ে রহস্যময় ভূমিকায় ছিলেন শাকিবের এই নায়িকা। অবশেষে এ ব্যাপারে মুখ খুললেন ইধিকা পাল।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে ইধিকা পাল বলেন, ‘আমি এখনই নিশ্চিত করে কিছুই বলতে পারব না। অনেক জায়গায় অনেক কিছু লেখা হচ্ছে। কেউ কেউ নিশ্চিতভাবে লিখে দিয়েছেন আমি রাজের সঙ্গে কাজ করছি। কিন্তু এখনো আমি চূড়ান্ত করিনি। আমার কাছে চিত্রনাট্য এসেছে; যতক্ষণ না পুরোটা পড়ছি, ততক্ষণ কোনো সিদ্ধান্ত জানাতে পারব না। তাই যে খবর রটেছে সেটা সঠিক নয়।’ ‘কবি’ সিনেমার গল্প লিখেছেন পরিচালক নিজেই। সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন ফেরদৌস হাসান। সবকিছু ঠিক থাকলে চলতি বছরই বাংলাদেশ ও পশ্চিমবঙ্গে সিনেমাটির শুটিং শুরু হবে।

কলকাতার মডেল ও টিভি অভিনেত্রী ইধিকা পাল। নৃত্যশিল্পী হিসেবেও তার খ্যাতি রয়েছে। তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক ‘কপালকু-লা’। স্টার জলসায় প্রচারিত এ ধারাবাহিকে ‘পদ্মাবতী’ চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়ান। পরবর্তীতে ‘রিমলি’ ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন। তা ছাড়াও দুটি জনপ্রিয় ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন ইধিকা। তবে বাংলাদেশের ‘প্রিয়তমা’ সিনেমায় অভিনয় করে রাতারাতি তারকা বনে গিয়েছেন এই অভিনেত্রী।