June 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, October 2nd, 2023, 8:19 pm

রাজের পক্ষ নিয়ে যা বললেন মৌসুমী

অনলাইন ডেস্ক :

বিনোদন অঙ্গনের সবচেয়ে আলোচিত খবর সেলিব্রিটি ক্রিকেট লিগ (সিসিএল)। এটা নিয়ে ঘটনা প্রবাহ চলছেই। গত শুক্রবার সিসিএলের এক ম্যাচে দুই দলের খেলোয়াড়দের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। তা হাসপাতাল গড়িয়ে মামলা পর্যন্ত হয়। নতুন আলোচনার প্রেক্ষিতে অভিনেত্রী মৌসুমী হামিদ মুখ খুললেন শরিফুল রাজকে নিয়ে। অভিনেত্রী মৌসুমী হামিদের গায়ে বোতল ছুড়ে মারার ঘটনা আলোচনায় আসে। এ বিষয়টি নিয়ে মুখ খুলতে বাধ্য হন তিনি। কেউ কেউ বলছেন, রাজের ছুড়ে মারা বোতলের আঘাতে আহত হয়েছেন মৌসুমী হামিদ। বোতল ছুড়ে মারা নিয়েই বিশৃঙ্খলার সূচনা বলেই অনেকে মনে করছেন। আর অপেক্ষা করতে না পেরে সামাজিক যোগাযোগ মাধম্যে স্ট্যাটাস দিয়েছেন মৌসুমী হামিদ।

সেখানে তিনি বলেন, ‘কে বা কারা বিভ্রান্তি ছড়াচ্ছেন আমি জানি না। আমি আহত হই নাই। রাজ বোতল ছুড়ে মেরেছিলেন ফ্লোরে। বোতলটা ফেটে আমার গায়ে পানি লেগেছে মাত্র। আমি নিজে এটা নিয়ে কোনো অভিযোগ করিনি। কারণ আমি দেখেছি আমাকে বা অন্য কাউকে উদ্দেশ্য করে বোতলটা তিনি মারেননি। ও বরং যারা উত্তেজিত ছিল তাদের ঠেকানোর চেষ্টাও করছিল। শুধু শুধু কেন বার বার ছড়ানো হচ্ছে এটা আমি জানি না।’ ফেসবুকে মৌসুমী হামিদ আরও বলেন, ‘অসংখ্য মানুষ আমাকে কল দিয়েছেন যারা আমাকে ভালবাসেন। সবাই চিন্তিত হয়েই কল দিয়ে খবর নিচ্ছেন আমি ঠিক আছি কিনা।

আমি নিজেও ভাবিনি এত মানুষ আমাকে ভালোবাসেন। আমরা সবাই মানুষ এবং প্রতিটি মানুষই আলাদা মানুষ। আপনাদের কাছে অনুরোধ একজনকে দিয়ে সবাইকে বিবেচনা করবেন না। আর বিভ্রান্তি কর তথ্য ছড়াবেন না। সকলের জন্য শুভকামনা এবং ভালোবাসা।’ উল্লেখ্য, গত বৃহস্পতিবার দেশের বিনোদন অঙ্গনের তারকাদের নিয়ে শুরু হয় ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ’। এই সেলিব্রিটি ক্রিকেট লিগে (সিসিএল) মোট আটটি দলে বিনোদন অঙ্গনের কলাকুশলীরা। দলের নেতৃত্বে ছিলেন গিয়াস উদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী। অপ্রীতিকর ঘটনার জন্য স্থগিত করা হয়েছে সেলিব্রিটি ক্রিকেট লীগ।