June 23, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, October 18th, 2023, 8:03 pm

রাজ রীপা, শরীফুল রাজসহ অব্যহতি পেলেন ছয়জন

অনলাইন ডেস্ক :

মারামারি করে বন্ধ হয়ে গিয়েছিল শোবিজ তারকাদের নিয়ে আয়োজিত সেলিব্রেটি ক্রিকেট লিগ। তখন এই লিগ স্থগিত করলেও আয়োজক কমিটি জানিয়েছিল বিশৃঙ্খলকারীদের বিরুদ্ধে তারা অ্যাকশন নিবেন। সেই কথা তারা রেখেছেন। এই লিগ থেকে অব্যহতি দিয়েছেন ছয়জনকে। এতদিন এই ছয়জনের নাম প্রকাশ না করলেও গত মঙ্গলবার আবারও এই লিগ মাঠে গড়ালে জানা যায় তাদের নাম। একাধিক সূত্র, বিভিন্ন ভিডিও ফুটেজ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে অনাকাক্সিক্ষত সেই ঘটনার সঙ্গে জড়িত পাঁচজন খেলোয়াড়সহ অজ্ঞাতনামা একজনকে অব্যাহতি দেওয়া হয়েছে। তাঁরা হলেন চিত্রনায়ক শরীফুল রাজ, পরিচালক নঈম ইমতিয়াজ নিয়ামূল, মোহন আহমেদ, চিত্রনায়িকা রাজ রীপা, সোহাগ রানা ও একজন অজ্ঞাতনামা।

এসব খেলোয়াড়ের অব্যাহতির বিষয়ে আয়োজক প্রতিষ্ঠান কিছু না বললেও আয়োজকদের ঘনিষ্ঠ একাধিক সূত্র তথ্যটি নিশ্চিত করেছে। অব্যহতির বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন চিত্রনায়িকা রাজ রীপা। এ প্রসঙ্গে একটি গণমাধ্যমকে তিনি বলেন, ‘সবাই সিন্ডিকেটের চামচামি করছে। যারা অন্যায় করেছে তারা মাঠে খেলছে। যারা মার খেয়েছে কোনো বিচার না পেয়ে সব দোষ আমার ঘাড়ে দিয়ে তারাও নির্লজ্জের মতো খেলছে। আমি আর কী বলব। আমার আসলে এসব নিয়ে কথা বলতে লজ্জা হয়। আমার দলেরা সিন্ডিকেটের দাস হয়ে ঘুরে বেড়াচ্ছে। আমি আর যাই করি কোনো অন্যায়কারীর সঙ্গে স্বার্থের জন্য আপস করিনি, করব না।’ অনাকাক্সিক্ষত সেই ঘটনার পর গত মঙ্গলবার আবার মাঠে গড়িয়েছিল। এদিন দেখা যায়নি চঞ্চল চৌধুরী, আফরান নিশো, তমা মির্জা, মেহজাবীন, তাসনিয়া ফারিণ, শখদের মতো তারকাদের।

এ ছাড়া আট দলের এই লিগে সাত দল আসলেও মাঠে আসেনি রায়হান রাফির নেতৃত্বাধীন দলের কেউ। কিন্তু এদিনও শেষ হয়নি লিগের খেলা। আবার স্থগিত হয়ে যায় এই লিগ। এর আগে গত ২৯ সেপ্টেম্বর রাতে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে গ্রুপ পর্বের ম্যাচে নির্মাতা মোস্তফা কামাল রাজ ও দীপংকর দীপনের দলের খেলা চলাকালে মাঠে থাকা দুই দলের সতীর্থদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। একপর্যায়ে মারামারিতে রূপ নেয় তাদের এই উত্তেজনা। হাতাহাতি ও মারামারির ঘটনার পরদিন ৩০ সেপ্টেম্বর সংবাদ সম্মেলন করে সিসিএল লিগ স্থগিতের ঘোষণা দেয় আয়োজক প্রতিষ্ঠান।