May 25, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, March 20th, 2022, 8:35 pm

রামগড়ে ওয়াল্টন শো-রুম উদ্বোধন উপলক্ষে ৫জন বীর মুক্তিযোদ্ধাকে সন্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি :

খাগড়াছড়ির রামগড়ে বর্নাঢ্য আয়োজনে আনুষ্ঠানিকভাবে ইলেকট্রনিকস পণ্য ওয়াল্টনের দ্বিতীয় শো-রুম উদ্বোধন এবং ওয়াল্টন দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে স্থানীয় পাঁচজন বীর মুক্তিযোদ্ধাকে সন্মাননা প্রদান করা হয়।
রবিবার (২০ মার্চ) বিকেলে রামগড় উপজেলার ওয়াল্টন পণ্য পরিবেশক সোমা ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী তাপস বিশ্বাসের সার্বিক তত্ত্বাবধানে দ্বিতীয় শো-রুম উদ্বোধন এবং ওয়াল্টন দিবস পালন উপলক্ষে চৌধুরী মার্কেটস্থ শোরুম থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বাজারের প্রধান সড়ক প্রদক্ষীণ করে নবনির্মিত শফি কোম্পানি মার্কেটের সামনে এসে শেষ হয়।পরে মার্কেটের দ্বিতীয় তলায় ফিতা ও কেক কেটে নতুন শো-রুম উদ্বোধন করেন ওয়াল্টন ডিস্ট্রিবিউট নেটওয়ার্কের সিনিয়র ডেপুটি এসিস্ট্যান্ট ডিরেক্টর রেদোয়ান রহমানসহ অন্যান্য অতিথিবৃন্দ।এসময় ওয়াল্টন পরিবেশক সোমা ইলেকট্রনিক্সের পক্ষ থেকে পাঁচ জন জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা দেওয়া হয়। অনুষ্ঠানে অন্যাণন্যর মধ্যে বীর মুক্তিযোদ্ধা প্রমোদ বিহারি দেবনাথ, সাংবাদিক নিজাম উদ্দিন লাভলু, সফি কোম্পানি মার্কেটের মালিক নিজাম উদ্দিন, সাংবাকি শুভাশীষ দাশ, ফয়েজ আহমেদ মিলন, সফি কোম্পানি মার্কেট ব্যাবসায়ী সমিতির সভাপতি ও সাংবাদিক মোঃ বাহার উদ্দিনসহ
বিশিষ্ট ব্যবসায়ী ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। পরিবেশক তাপস বিশ্বাস বলেন, ক্রেতাদের চাহিদা অনুযায়ী শো-রুমে বাহারি রঙ ও ডিজাইনের টিভি, ফ্রিজ, এসি, মোবাইল ফোন, রুম হিটার, চার্জার লাইট, ইলেকট্রনিক্স চুলা, জুস মেকার, ব্লেন্ডার, রাইস কুকার, ল্যাপটপ, ওভেন,পানির ফিল্টার, ওয়াশিং মেশিনসহ যাবতীয় ওয়ালটন পণ্য সামগ্রী সুলভ মূল্যে পছন্দ অনুযায়ী েএ শো-রুম থেকে সংগ্রহ করা যাবে।
# #
নিজাম উদ্দিন লাভলু, রামগড় প্রতিনিধি, ২০.৩.২০২২