May 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, March 28th, 2022, 8:43 pm

রামগড়ে ট্রাক -অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে মা-মেয়ে নিহত, আহত ৪

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি :
খাগড়াছড়ির রামগড়ে যাত্রীবাহী সিএনজি চালিত অটো রিকশা ও বালুভর্তি ড্রাম ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক বছরের শিশু কন্যাসহ মা নিহত হয়েছেন। আহত হয়েছে অটোরিকশারর অপর চারজন যাত্রী। রবিবার(২৭ মার্চ) বিকাল সাড়ে ৫টার দিকে রামগড়- জালিয়াপাড়া সড়কের তৈচালাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হচ্ছেন উপজেলার পাতাছড়া ইউনিয়নের থলিবাড়ি গ্রামের সালেহ আহম্মদের স্ত্রী তাসলিমা বেগম(৩৫) ও এক বছরেরর শিশু কন্যা তানহা। দুর্ঘটনায় নিহতের ৭ বছরের শিশু পুত্র তানবিরসহ অটোরিকশার অপর ৩ যাত্রী রওশনারা বেগম(৩৫), মমতাজ বেগম(৬০)ও মো: আজিজুল্লাহ(১৭)। আহতদের পপ্রথমে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার পর জরুরি চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, রামগড় বাজার থেকে যাত্রীনিয়ে সিএনজি চালিত অটোরিকশাটি(নম্বর বিহীন) জালিয়াপাড়ার উদ্দেশ্যে যাওয়ার পথে রামগড় পৌরভার ৬নং ওয়ার্ডের তৈচালা পাড়া নামক এলাকায় সোমাচন্দ্রপাড়া প্রাইমারি স্কুলের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বালুভর্তি দ্রুতগামী একটি ড্রামট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমোছড়ে যায়। এসময় আটোরিকশার যাত্রী তাসলিমা বেগম ও তার কোলেথাকা শিশুকন্যা তানহা ঘটনাস্থলে মারা যায়। খবরপেয়ে রামগড় ফায়ারসার্ভিসের লোকজন দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালায়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে থানার পুলিশ ঘটনাস্থল থেকে নিহত মা-মেয়ের মরদেহ এবং দুর্ঘটনাগ্রস্ত অটোরিকশাটি উদ্ধার করে থানায় হেফাজতে নিয়ে আসে। ঘাতক ড্রামট্রাকটি পালিয়ে গেছে।
রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সামছুজ্জামান বলেন, নিহত দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক ড্রামট্রাক ও চালককে আটকের চেস্টা চলছে। এ ব্যাপারে আইনী কার্যক্রম চলমান আছে।