November 30, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, November 9th, 2022, 4:03 pm

রামগড়ে মেধাবী-দরিদ্র শিক্ষার্থীদের মাঝে অনুদান বিতরণ

নিজস্বপ্রতিবেদক, রামগড় :

খাগড়াছড়ির রামগড়ে ১০৯ জন মেধাবী, প্রতিবন্ধী ও অস্বচ্ছল শিক্ষার্থীর মাঝে এককালীন আর্থিক অনুদান হিসেবে তিন লক্ষ ৮১ হাজার ৫শ টাকা বিতরণ করা হয়েছে। জেলা সমাজ কল্যাণ কমিটির উদ্যোগে এ অনুদান দেয়া হয়।
বুধবার(৯ নভেম্বর) উপজেলা প্রশাসন ও শহর সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খোন্দকার মোঃ ইখতিয়ার উদ্দীন আরাফাত। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, বিশেষ অতিথি ছিলেন, রামগড় পৌরসভার মেয়র মো: রফিকুল আলম কামাল।
শহর সমাজসেবা অফিসার মুহাম্মদ আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুদান বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, রামগড় সরকারি কলেজ প্রভাষক মোঃ মোজাম্মেল হক, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ রাশেদ চৌধুরী, সাংবাদিক মো: নিজাম উদ্দিন লাভলু, অনুদানপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে নিপামনি ত্রিপুরা এবং মোঃ ইয়াছিন।
অনুষ্ঠানে ভারত থেকে আগত পরিবেশ কর্মী, পায়ে হেঁটে বিশ্ব ভ্রমনে বের হয়ে প্লাস্টিক দূষণের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টিকারী তরুন রোহান আগারওয়ালও বক্তব্য রাখেন।
শহর সমাজ সেবা কর্মকর্তা মুহাম্মদ আনোয়ার হোসেন জানান, এবার রামগড় সরকারি কলেজের ৯৯ জন এবং রামগড় গনিয়াতুল উলুম ফাজিল মাদ্রাসার ১০ শিক্ষার্থীকে ৩ হাজার ৫০০ টাকা হারে সর্বমোট তিন লক্ষ ৮১ হাজার ৫শ টাকা অনুদান দেয়া হয়। এছাড়া অনুষ্ঠান ৩৯ জন বয়স্ক ভাতাভোগী এবং ৭ জন বিধবা ও স্বামী নিগৃহীতা ভাতাভোগীকে ভাতার বই বিতরণ করা হয়।