May 20, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, February 25th, 2022, 8:28 pm

রামগড়ে র‍্যাবের পাতা ফাঁদে বিদেশী পিস্তলসহ মুরগি মিলন ও সোহেল আটক

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি :
খাগড়াছড়ির রামগড়ে ফার্নিচারের দোকানে ক্রেতার ছদ্মবেশী র‍্যাবের কাছে অস্ত্র বিক্রি করতে গিয়ে হাতেনাতে আটক আব্দুর রহিম প্রকাশ মুরগি মিলন (২৭) ও আমানুল হক সোহেল(২৮) নামে দুই যুবক। বৃহষ্পতিবার(২৪ ফেব্রুয়ারি) রামগড় পৌরসভার ৪ নং ওয়ার্ডের মাস্টারপাড়া সিনেমাহল বাজারের একটি ফার্নিচার দোকান থেকে একটি বিদেশী পিস্তল ও গুলিসহ তাদের আটক করা হয়। র‍্যাব ৭ এর ফেণী ক্যাম্পের সদস্যরা তাদের আটক করে । দ্রুত রামগড় থেকে নিয়ে যায়। মুরগী মিলন রামগড় পৌরসভার নদীরকূলের আবু তাহেরের ছেলে ও সোহলে মাস্টারপাড়ার মৃত এবায়দুলের ছেলে। বৃহষ্পতিবার ৮ টার দিকে র‌্যাব আটককৃতদের অস্ত্র ও গুলিসহ রামগড় থানায় হস্তান্তর করে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, র‍্যাবের সাদাপোশাকধারী কয়েকজন সদস্য ক্রেতাসেজে ঐ ফার্নিচারের দোকানে বসে মুরগী মিলন, সোহেল নামে দুই যুবকের কাছ থেকে অস্ত্র কিনতে দরদাম করে। এসময় সাদাপোশাকধারী আরও কয়েকজন র‍্যাব সদস্য দোকানে এসে পৌঁছেন। এক পর্যায়ে ছদ্মবেশী র‍্যাবের সদস্যরা মুরগী মিলন ও সোহেলকে একটি দেশী পিস্তল, দুই রাউন্ডগুলি ও দুটি ম্যাগাজিনসহ আটক করে দ্রুত নিয়ে যায়।
এদিকে, বৃহষ্পতিবার রাত ৮টার দিকে র‌্যাব ৭ এর ফেণী ক্যাম্পের সদস্যরা আটক দুই আসামী আব্দুর রহিম প্রকাশ মুরগি মিলন (২৭) ও আমানুল হক সোহেল(২৮)কে রামগড় থানায় হস্তান্তর করেন। থানার ওসি(তদন্ত) রাজীব কর জানান, একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড গুলি ও দুটি ম্যাগাজিনসহ আসামী আব্দুর রহিম প্রকাশ মুরগি মিলন (২৭) ও আমানুল হক সোহেল(২৮)কে থানায় হস্তান্ত করা হয়েছে। ফেণী র‌্যাব-৭ এর নায়েব সুবেদার মো: নুরুল ইসলাম বাদি হয়ে অস্ত্র আইনের ১৯(এ)/১৯(এফ) ধারায় একটি মামলা (নম্বর-৫, তারিখ ২৪/২/২২) দায়ের করেছেন।
# #
নিজাম উদ্দিন লাভলু,
রামগড় প্রতিনিধি, ০১৫৫০৬০৬০৬২। তারিখ ২৪.২.২২