May 26, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, March 21st, 2022, 8:29 pm

রামগড়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মুক্তিযোদ্ধা সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, খাগড়াছড়ি :
খাগড়াছড়ির রামগড়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে ।
সোমবার (২১ মার্চ) উপজেলা মিলনায়তনে স্বাধীনতার সুবর্ণজয়ন্ত্যীতে বাংলাদেশের ৫০ বছরের সাফল্য ও অর্জনকে তুলে ধরার লক্ষ্যে উপজেলা প্রশাসন মুক্তিযুদ্ধের উৎসব ও সুবর্ণ জয়ন্তী মেলার আয়োজন করে। এরই অংশ হিসেবে সোমবার মুক্তিযোদ্ধা সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে ।
সংবর্ধনা সভায় ফুল দিয়ে মুক্তিযোদ্ধাদের বরণ করেন রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মজুমদার। পরে সহকারী কমিশনান (ভূমি) উম্মে হাবিবা মজুমদারের সভাপতিত্বে সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারি।
স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে মুক্তিযুদ্ধের ইতিহাস ও বাংলাদেশের ৫০ বছরের অর্জন নিয়ে বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলার সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ রইচ উদ্দীন, সাবেক ডেপুটি কমান্ডার মোঃ মোস্তফা, আব্দুল মান্নান, সাবেক রামগড় উপজেলা কমান্ডার মোঃ মফিজুর রহমান।
এই সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কালাচাঁন দেববর্মা, মোঃ আবুল কালাম, মোঃ ছালেহ আহমদ, ভূপেন লাল ত্রিপুরা, মোঃ আব্দুল মান্নান বিডিআর, মোঃ সিদ্দিকুর রহমান, মোঃ আবুল খায়েরসহ উপজেলার বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও গণমাধ্যমকর্মী।
উল্লেখ্য রামগড় বিজয় ভাস্কর্য প্রাঙ্গণে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ১৭ মার্চ থেকে ৭দিন ব্যাপী মুক্তিযুদ্ধের উৎসব ও সুবর্ণ জয়ন্তী মেলা চলছে।