February 9, 2023

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, November 28th, 2022, 6:28 pm

রামগড়ে ২ শতাধিক  দুস্থ মানুষকে  ফ্রি চিকিৎসা সেবা দিল বিজিবি

নিজস্ব প্রতিবেদক,  রামগড় :

খাগড়াছড়ির রামগড়ে দুই শতাধিক  অসহায় ও দরিদ্র  মানুষ পেল  বিনামূল্যে  চিকিৎসা সেবা।  ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন ( বিজিবি) রামগড় জোনের উদ্যোগে এ চিকিৎসা সেবা দেয়া হয়েছে।

রোববার (২৭ নভেম্বর) সকাল ১১ টায় রামগড়ের   নুরপুর  সরকারি প্রাথমিক বিদ্যালয়ে  দিনব্যাপী চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পরিচালক লে. কর্ণেল  মো: হাফিজুর রহমান, পিএস সি ।

সকাল থেকে স্থানীয় নারী, পুরুষ, শিশু-বৃদ্ধা চিকিৎসাসেবা নিতে ক্যাস্পে উপস্থিত হন।  সংশ্লিষ্টরা জানায়, প্রায় দুইশ দুস্থ মানুষকে  বিভিন্ন রোগের ফ্রি চিকিৎসা ও ওষুধপত্র দেয়া হয়।

মেডিকেল ক্যাম্পে চিকিৎসার  দায়িত্বে ছিলেন ২৩ বিজিবির  মেডিকেল অফিসার ডা. ক্যাপ্টেন মো. আশিকুর রহমান ও রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের  ডা. মোঃ সাদ্দাম হোসেন।

৪৩ বিজিবি পরিচালক লে. কর্ণেল মো: হাফিজুর রহমান, পিএসসি  বলেন, সীমান্ত এলাকায় অপরাধ দমন,  চোরাচালান রোধ ও সম্প্রীতি রক্ষার পাশাপাশি বিজিবি  অসহায় ও দরিদ্র জনগোষ্ঠীর  সেবা মুলক কাজে সবসময় জনগণের পাশে আছে এবং থাকবে । এ সময় ৪৩ বিজিবির সহকারী পরিচালক রাজু আহমদসহ বিজিবির  বিভিন্ন স্তরের কর্মকর্তা  উপস্থিত ছিলেন।