July 12, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, May 5th, 2023, 8:01 pm

রাহুলের আইপিএল শেষ

অনলাইন ডেস্ক :

আইপিএলে শেষের গুরুত্বপূর্ণ সময়ে লক্ষ্ণৌ সুপার জায়ান্টস শিবিরে বড় ধাক্কা। হ্যামস্ট্রিং চোটে চলতি আসর থেকে ছিটকে গেছেন দলটির অধিনায়ক ও তারকা ব্যাটসম্যান লোকেশ রাহুল। নিজস্ব সূত্রের বরাত দিয়ে শুক্রবার শুরুতে খবরটি দেয় ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফো। পরে রাহুল নিজেই তা নিশ্চিত করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও খেলতে পারবেন না ৩১ বছর বয়সী এই ক্রিকেটার। শিগগিরই তার ঊরুতে অস্ত্রোপচার করানো হবে।

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালোর ও লক্ষ্ণৌর গত সোমবারের ম্যাচের দ্বিতীয় ওভারে ফিল্ডিংয়ে ডান নিতম্বের টেন্ডনে চোট পান রাহুল। নিয়মিত ইনিংস ওপেন করলেও ওই ম্যাচে ১১ নম্বর ব্যাটসম্যান হিসেবে নামেন তিনি। ১২৭ রান তাড়ায় দলের ব্যাটিং বিপর্যয়ে রাহুল একরকম বাধ্য হয়ে নামলেও শেষ পর্যন্ত যদিও তা কাজে লাগেনি। তিনি দৌড়ে রান নিতে না পারায় শেষ ওভারের প্রতিটি বল খেলতে হয় অমিত মিশ্রকে। ১০৮ রানে গুটিয়ে লক্ষ্ণৌ ম্যাচটি হেরে যায় ১৮ রানে।

এবারের আসরে ৯ ম্যাচে ২৭৪ রান করেছেন রাহুল। ১০ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে তার দল আছে দুই নম্বরে। আগামী ৭ জুলাই ইংল্যান্ডের ওভালে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে ভারত। সেখানে থাকতে পারবেন না বলে খুবই হতাশ রাহুল। “আমি খুবই হতাশ যে, আগামী মাসে ভারত দলের সঙ্গে ওভালে থাকব না। নীল জার্সি পরে ফিরে আসতে এবং আমার দেশকে সাহায্য করার জন্য যা যা করতে পারি, আমি তা করব।”