December 9, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, November 15th, 2022, 3:22 pm

রায়পুরায় দুই যাত্রীবাহী বাস ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩, আহত ১০

নরসিংদীর রায়পুরায় যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আরও ১০ জন। মঙ্গলবার ভোর ৪টায় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের নীলকুঠি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ধর্মতীর্থ দিঘীরপাড়া গ্রামের ধনঞ্জয় চন্দ্র দাশের ছেলে সানন্দ দাস (৫৫), একই উপজেলার চৌরাগুধা গ্রামের ইসমাইল মিয়ার ছেলে মো রেনু মিয়া (৬৬) এবং চৌরাগুধা গ্রামের কালাম মিয়ার ছেলে মো.কামাল মিয়া (৩৫) ।

এ তথ্য নিশ্চিত করেন কালিকচ্ছ ইউপি সদস্য মো. সাইদুর রহমান।

তিনি জানান,গুরুতর আহত অবস্থায় ঢাকা নেয়ার পথে নরসিংদী এলাকায় পৌঁছালে মো. কামাল মিয়াকে চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তিনিও মারা যান।

হাইওয়ে পুলিশ জানায়, ভোরে রায়পুরার নীলকুঠি এলাকায় একটি বিআরটিসি বাস চাকা পাঞ্চার হয়ে সড়কের পাশে দাঁড়িয়ে ছিলো। এমন সময় কিশোরগঞ্জের ভৈরবমুখী একটি যাত্রীবাহী বাস বিআরটিসি বাসকে পেছন থেকে জোরে ধাক্কা দেয়। ঠিক একই সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা নরসিংদীর ইটাখোলাগামী একটি মাছভর্তি পিকআপভ্যান ওই বাস দুটোকে ধাক্কা দেয়। একইসঙ্গে দুই বাস ও পিকআপভ্যানের সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দু’জন এবং পরে আরও একজন নিহত হয়। এ ঘটনায় আহত হয় আরও ১০ জন।

খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতদের লাশ উদ্ধার করে এবং আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক জানান,নিহতদের লাশ এখনও ভৈরব হাইওয়ে থানায় আছে। পরিচয় শনাক্ত ও ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

—ইউএনবি