May 29, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, February 12th, 2022, 7:40 pm

রিয়াজের জন্য শিল্পী সমিতির পদ ছেড়ে দিতে চান রুবেল

অনলাইন ডেস্ক :

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে বিতর্ক যেন থামছেই না। সাধারণ সম্পাদকের পদ নিয়ে চলছে আইনি লড়াই। এরইমধ্যে অভিনেত্রী রোজিনা পদত্যাগের ঘোষণা দিয়েছেন। একই প্যানেল থেকে নির্বাচিত সহ-সভাপতি রুবেলও পদত্যাগের সিদ্ধান্তের কথা জানান। এই পদে কাঞ্চন-নিপুণ প্যানেলের পরাজিত প্রার্থী রিয়াজকে দেখতে চান এই নায়ক।
রুবেল জানান, নিজের ব্যস্ততার কারণে পদত্যাগ করছেন। আগামী দুই দিনের মধ্যে পদত্যাগপত্র তিনি শিল্পী সমিতি বরাবর পাঠাবেন। রুবেল বলেন, ‘কোনো কাজ করতে না পারলে পদ আটকে রেখে লাভ কী? সেটা ঠিক হবে না। আমি আমার পদটি রিয়াজের জন্য ছেড়ে দিতে চাই। তার সঙ্গেও ব্যক্তিগতভাবে আমার খুব ভালো সম্পর্ক। সে কিন্তু প্রধানমন্ত্রীর বেশ কিছু সফরে সঙ্গী ছিল। সে যদি এ পদে আসে তাহলে আমাদের চলচ্চিত্রের জন্য সুখবরগুলো আসবে। ইলিয়াস কাঞ্চন ভাই আছেন। সকলে মিলে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে গেলে ভালো কিছু হবে।’
চলমান বিতর্ক নিয়ে এই মার্শাল আর্ট হিরো ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘এখন যে পরিস্থিতি সৃষ্টি হয়েছে তা কাম্য নয়। সামান্য একটা পদের জন্য কোর্ট পর্যন্ত যেতে হয়েছে, দলাদলি হচ্ছে। এগুলো ভালো লাগছে না। আমি সারাজীবন দলাদলির বাইরে থেকে আমার মতো করে কাজ করেছি। শেষ সময়ে এসে এগুলোতে নিজেকে যুক্ত রাখতে চাই না। যা পেয়েছি এই ভালোবাসা নিয়েই সরে যেতে চাই।’ রুবেল মিশা-জায়েদ প্যানেল থেকে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। একই পদে পরাজিত প্রার্থী রিয়াজ।