June 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, November 2nd, 2023, 11:37 am

রীমঙ্গলের সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত, আহত ৪

জেলা প্রতিনিধি, প্রতিনিধি:

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় আরোহী এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। গুরুতরভাবে আহত হয়েছেন আরও চারজন।

বুধবার( ১ নভেম্বর) রাত সাড়ে ১১ টার দিকে ঢাকা- সিলেট আঞ্চলিক মহাসড়কের নোয়াগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায় নিহত মো: তারেক চৌধুরী দুর্ঘটনাস্থল নোয়াগাঁও এলাকার মো: খায়েদ চৌধুরী ছেলে। নিহত তারেক চৌধুরী ছিলেন শ্রীমঙ্গল সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। এ ছাড়াও তার সাথে গুরুতর আহত হয়েছেন শ্রীমঙ্গল পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল শান্তসহ চারজন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মৌলভীবাজার থেকে শ্রীমঙ্গল আসার পথে প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে শ্রীমঙ্গলের নোয়াগাঁও এলাকায় গাছের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহতদের প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থা আশঙ্কাজনক দেখে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীমঙ্গল থানা পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে গাড়ির দরজা কেটে আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসক তারেক চৌধুরীকে মৃত ঘোষণা করেন। আহত পৌর ছাত্রলীগ নেতা সাকিল আহমদ,সাজু মিয়া,জাহিদ,আলামীনকে সংটাপন্ন অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন সরদার দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশের একটি টিম আহতদের উদ্ধার করেছে।