May 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Saturday, February 19th, 2022, 8:41 pm

রোটারী ক্লাব অব সিলেট সিটির সেলাই মেশিন বিতরণ

রোটারী ক্লাব অব সিলেট সিটির উদ্যোগে অসহায় দরিদ্রদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। ১৯ ফেব্রুয়ারী শনিবার সকালে সিলেট নগরীর একটি অভিজাত হলরুমে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ডিস্ট্রিক্ট (৩২৮২) গভর্নর আবু ফয়েজ খান চৌধুরী, একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়।
অনুষ্ঠানে তিনি বলেন, রোটারী প্রতিষ্ঠালগ্ন থেকে সারা বিশ্বে জনহিতকর কার্যের মাধ্যমে নিজেদের নিয়োজিত রেখেছেন। অসহায় মানুষকে স্বাবলম্বি করার লক্ষ্যে রোটারিয়ানরা সব সময় সহযোগিতা করে আসছেন। এর মাধ্যমে অসহায় মানুষগণ তাদের জীবনমান উন্নয়নের পাশাপাশি সমৃদ্ধ সমাজের অংশীদার হতে পারবে।
ক্লাব প্রেসিডেন্ট রোটাঃ মোহাম্মদ নুরুর রহমান- এর সভাপতিত্বে ও ক্লাব সেক্রেটারি রোটাঃ এস এ শফি’র সঞ্চালনায় অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিস্ট্রিক্ট ট্রেইনার এম আতাউর রহমান পীর, পাস্ট ডিস্ট্রিক্ট ফার্স্ট লেডি ফিরোজা রহমান, এসিসট্যান্ট গর্ভনর এম এ রহিম। বক্তব্য রাখেন ক্লাব প্রেসিডেন্ট ইলেক্ট রোটাঃ তানিয়া আহমেদ, আইপিপি রোটাঃ মোঃ আমিনুল ইসলাম, পিপি রোটাঃএকেএম কামরুজ্জামান মাসুম, রোটাঃ তাসলিমা বেগম, রোটাঃআহসান হাবিব, রোটাঃ মাসুক আহমদ ।
আলোচনা শেষে অনুষ্ঠানে দরিদ্রদের সেলাই মেশিন বিতরণ করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

—প্রেস বিজ্ঞপ্তি