July 1, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, May 25th, 2022, 9:20 pm

রৌমারীতে মা ও শিশুকে গলা কেটে হত্যার ঘটনায় ২ আসামি গ্রেপ্তার

কুড়িগ্রামের রৌমারীতে মা ও শিশুকে গলা কেটে হত্যা মামলায় মূল অভিযুক্তসহ দুই জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার দুপুরে রৌমারী অফিসার্স ক্লাবে এক প্রেস ব্রিফিংয়ের এ তথ্য জানান জামালপুর র‌্যাব-১৪।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- নিহত হাফসা আক্তার হারেনার উকিল বাবা ও উপজেলার শৌলমারী ইউনিয়নের ওকড়াকান্দা গ্রামের জাকির হোসেন ওরফে জফিয়াল (২৮) এবং নিহতের দেবর একই এলাকার চাঁন মিয়া (৪৩)।

র‌্যাব-১৪ জামালপুরের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, জামালপুরের বকশীগঞ্জে অভিযান চালিয়ে আসামি জাকির হোসেন ওরফে জফিয়ালকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যমতে, রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের বোয়ালমারী গ্রামের এক আত্মীয়ের বাড়ি থেকে এ হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত নিহত হারেনার দেবর চাঁন মিয়াকে আটক করা হয়।

উল্লেখ্য, গত ২১ মে উপজেলার সদর ইউনিয়নের নতুনবন্দর নামক এলাকায় বাবার বাড়ির পাশের ধান খেতে হাফসা আক্তার হারেনাকে আহত অবস্থায় ও তার পাঁচ মাস বয়সী শিশু সন্তান হাবিবের গলাকাটা লাশ উদ্ধার করা হয়। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মা হাফসার মৃত্যু হয়। এঘটনায় নিহত হাফসার বাবা বাদি হয়ে রৌমারী থানায় হত্যা মামলা দায়ের করেন।

এবিষয়ে রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহ জানান, মা ও ছেলেকে গলাকেটে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত দুজন আসামিকে হস্তান্তর করেন র‍্যাব-১৪ সিপিসি-১ জামালপুর। আসামি দুজনকে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হবে।

—ইউএনবি