December 1, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Friday, October 28th, 2022, 12:29 pm

র‌্যামিট্যান্স যোদ্ধা আরিফুর রহমানের দু’টি কিডনি নষ্ট, বেঁচে থাকার আশায় সাহায্যের আবেদন

নিজস্ব প্রতিবেদক, রংপুর :

এক সময়ের র‌্যামিট্যান্স যোদ্ধা আরিফুর রহমানের (৫০) দু’টি কিডনি নষ্ট হয়ে গেছে। বেঁচে থাকার আশায় তিনি সমাজের হৃদয়বান মানুষদের কাছে মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন।
রংপুর বিভাগের গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার ঠুটিয়াপুকুর ডাকঘর এলাকার বিশ্রামগাছী গ্রামের মৃত আইউব আলী সরকারের পুত্র আরিফুর রহমান। এক সময় সৌদী আরবে কর্মরত থেকে দেশে অনেক রেমিটেন্স যোগানে সহায়তা করেছেন। ভাগ্যের নির্মম পরিহাস সেই র‌্যামিট্যান্স যোদ্ধা আরিফুর রহমান এক পর্যায়ে কিডনী রোগে আক্রান্ত হন। উর্পাযিত সকল অর্থ-সম্পদ চিকিৎসার ব্যয় বহনে উজার করেছেন। এখন তিনি প্রায় নিঃশ্ব।
বর্তমানে তিনি রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের ১ নং ওর্য়াডের ২০ নং বেডে কিডনী ও মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার সুশান্ত কুমার বর্ম্মনের তত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। ডাক্তার বলেছেন, তাঁর দু’টি কিডনীই নষ্ট হয়ে গেছে। কিডনী প্রতিস্থাপনে অনেক টাকার প্রয়োজন। এই টাকার যোগান দিতে তিনি দিশেহারা। তাই সমাজের হৃদয়বান মানুষদের কাছে তাঁর কিডনী প্রতিস্থাপনে মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠাবার ঠিকানাঃ-ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ, পলাশবাড়ী শাখা, গাইবান্ধা। সঞ্চয়ী হিসাব নং-১২০৯। বিকাশ একাউন্ট-মোবাইল- নং- ০১৭৩৮-৫৩২৯৮৮ এবং ০১৭১৮-২২৪৭০৫।