December 1, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, October 16th, 2022, 2:38 pm

লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম, অভিযুক্ত আটক

লক্ষ্মীপুরে ২০ টাকা অটোরিকশা ভাড়াকে কেন্দ্র করে আরাফাত হোসেন শুভ নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে। এ সময় ঘটনার সঙ্গে জড়িত অভিযুক্তকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

শনিবার রাত সাড়ে ১০টা দিকে পৌর শহরে চকবাজার এলাকায় এই ঘটনা ঘটে।

আটক সোহেল লক্ষ্মীপুর পৌর শহরের সমসেরাবাদ গ্রামের সিরাজের ছেলে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, গত বুধবার লক্ষ্মীপুর আলিয়া মাদরাসা সংলগ্ন একটি কুরিয়ার সার্ভিস থেকে পার্সেল আনতে অটোরিকশা চালক সোহেলকে ভাড়া করেন ব্যবসায়ী শুভ। পার্সেল নিতে দেরি হওয়ায় চালককে বসিয়ে রাখেন ওই ব্যবসায়ী। এতে ক্ষিপ্ত হয়ে অতিরিক্ত ভাড়া দাবি করেন চালক সোহেল। এ নিয়ে উভয়ের মাঝে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে শুভ ভাড়া না দেয়ায় দেখে নেয়ার হুমকি দিয়ে চলে যান চালক সোহেল।

তিনি জানান, এরই জের ধরে শনিবার রাত সাড়ে ১০টা দিকে শুভ নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে অভিযুক্ত সোহেল তাতে কুপিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে উপস্থিত জনতা তাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. শামিম মোহাম্মদ আফজাল জানান, ব্যবসায়ী শুভর হাতে, বুকে এবং পিঠে ধারালো অস্ত্রের আঘাতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

—ইউএনবি