June 13, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, March 10th, 2024, 3:11 pm

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত, আহত ২

লক্ষ্মীপুরে ডাম্প ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আব্দুর রহিম নামে একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ট্রাকচালক রুবেল ও শ্রমিক সাগর গুরুতর আহত হন।

রবিবার (১০ মার্চ) সকালে জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সামনে লক্ষ্মীপুর-ভোলা-বরিশাল জাতীয় মহাসড়কে (মজুচৌধুরীরহাট সড়ক) দুর্ঘটনাটি ঘটে।

নিহত আব্দুর রহিম সদর উপজেলার মান্দারী ইউনিয়নের দূর্গাপুর গ্রামের আব্দুল হকের ছেলে। আহত রুবেল একই ইউনিয়নের রতনপুর গ্রামের নুরুল আমিনের ছেলে ও পেশায় ড্রামট্রাক চালক। অপর আহত সাগরের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, মজুচৌধুরীরহাট থেকে বালু নিয়ে ডাম্প ট্রাকটি মান্দারীর দিকে যাচ্ছিল। ঘটনাস্থল পৌঁছলে বিপরীত দিক থেকে আসা হাইড্রোলিক পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ট্রাকের শ্রমিক আব্দুর রহিম মারা যান। গাড়ি চালক রুবেল ও অপর শ্রমিক সাগরকে গুরুতর আহত অবস্থায় সদর হাসপাতালে পাঠানো হয়।

সদর হাসপাতালের চিকিৎসক ডা. মো. আব্দুস সালাম বলেন, তারা একজনকে মৃত অবস্থায় পেয়েছেন। অপর দুইজনের অবস্থা আশঙ্কাজনক। এর মধ্যে সাগর নামে একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

—–ইউএনবি