July 16, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, June 13th, 2024, 7:52 pm

লন্ডন মাতিয়ে এবার মুম্বাই সফরে জায়েদ খান

অনলাইন ডেস্ক :

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত-সমালোচিত চিত্রনায়ক জায়েদ খান। স্টেজ শো’র কাজে প্রায়ই যাচ্ছেন এক দেশ থেকে আরেক দেশ। কিছুদিন আগে ফিরেছেন লন্ডন মাতিয়ে। এবার এই চিত্রনায়ক উড়াল দিয়েছেন মুম্বাইয়ে। হঠাৎ মুম্বাই কেন, এমন প্রশ্নের জবাবে জায়েদ বলেন, আমার প্রিয় শহরের মধ্যে অন্যতম হচ্ছে মুম্বাই। এ কারণে মন চাইলেই মুম্বাই যাই বেড়াতে। এবারও তাই হয়েছে। ব্যক্তিগত কাজে আসা।

তিনি আরও বলেন, এখানে আমার অনেক বন্ধুরা থাকে। বলিউডের অনেকের সঙ্গে আমার বন্ধুত্ব হয়েছে। এখানে এলে তাদের সঙ্গে আড্ডা হয়। অনেক কিছু জানাশোনা হয়, ঘোরাঘুরি করি। এই চিত্রনায়ক বলেন, এবার আসার আরেকটি কারণ হচ্ছে ঈদের শপিং। মুম্বাইয়ে বিশ্ববিখ্যাত অনেক ব্র্যান্ডের শোরুম রয়েছে। বলিউডের আর্টিস্টরা এখান থেকে কেনাকাটা করেন। আমিও এখানে এলে শপিং করি।

জায়েদ খান আরও বলেন, সাত দিনের জন্য মুম্বাই এসেছি। ঈদের আগের দিন ঢাকায় ফিরবো। পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করবো। প্রসঙ্গত, গেল ঈদে জায়েদ খান অভিনীত ‘সোনার চর’ সিনেমাটি মুক্তি পায়। যা দর্শকদের মাঝে মোটামুটি সাড়া ফেলে। সব ঠিক থাকলে ঈদের পর দুবাইয়ে একটি শো করতে যাবেন এই চিত্রনায়ক। এরপর সেখান থেকে ফিরে জুলাইয়ের প্রথম সপ্তাহে যাবেন কানাডা ও যুক্তরাষ্ট্রের কয়েকটি স্টেজ শোতে পারফর্ম করতে।