September 28, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, September 8th, 2022, 7:47 pm

শরীয়তপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পিটিয়ে হত্যা

অনলাইন ডেস্ক :

রাজনৈতিক বিরোধের জের ধরে শরীয়তপুরে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে বুধবার রাতে পিটিয়ে হত্যা করা হয়েছে।

নিহত মামুন খান (৩২) নড়িয়া পৌরসভার বাড়ৈপাড়া গ্রামের আব্দুস ছালাম খানের ছেলে ও নড়িয়া পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সদ্য বিলুপ্ত কমিটির প্রচার সম্পাদক ছিলেন।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, নড়িয়া পৌরসভা শাখা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোখলেস বেপারী ও মামুনের মধ্যে রাজনৈতিক বিষয় নিয়ে বিরোধ চলছিল। শত্রুতার জের ধরে নড়িয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে মামুনকে বাড়ি ফেরার পথে মোখলেসের সমর্থকরা তাকে হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে চিকিৎসকরা শরীয়তপুর জেলার সদর হাসপাতালে প্রেরণ করে। সদর হাসপাতালে নেয়া হলে রাত ৯টার দিকে মামুনকে মৃত ঘোষণা করা হয়। হামলায় মামুনের সঙ্গে থাকা জুয়েল মোল্লা নামের একজন গুরুতর আহত হয়ে নড়িয়া আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ওসি জানান, মামুনের মৃত্যুর সংবাদে ক্ষিপ্ত হয়ে তার পক্ষের লোকজন মোখলেছ বেপারীকে নড়িয়া আধুনিক হাসপাতালের সামনে মারধর করে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে এখনো কোনো লিখিত অভিযোগ দায়ের হয়নি বলে জানান ওসি।