December 8, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, October 30th, 2022, 1:11 pm

শরীয়তপুর মাইক্রো গাড়ি খাদে পরে দুর্ঘটনায় বাবা ও শিশু মেয়ে নিহত

শরীয়তপুর জেলার জাজিরা এলাকায় সড়কের পাশে মাইক্রো গাড়ি খাদে পরে দুর্ঘটনায় অ্যাডভোকেট এক বাবা ও শিশু মেয়ে নিহত হয়েছে। শনিবার ২৯ অক্টোবর চট্রগ্রাম থেকে শরীয়তপুর আসার পথে রাত ২টা ৩০ মিনিটের সময় শরীয়তপুরর নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নের জামতলা নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

অ্যাডভোকেট রাশেদুল ইসলাম (৪২) রাশেদ শরীয়তপুর জজ আদালতের এপিপি ও শরীয়তপুর আইনজীবী সমিতির সদস্য। শরীয়তপুর জেলার আঙ্গারিয়া ইউনিয়নের ভাসানচর এলাকার বাসিন্দা। ও তার মেয়ে মইশা (৩)।

মর্মান্তিক ভাবে ইন্তেকাল করেছে ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শরীয়তপুর আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জহিরুল ইসলাম ও সাধারন সম্পাদক অ্যাডভোকেট আবুসাঈদ বলেন, রাশেদুল ইসলাম শরীয়তপুর জজ আদালতের এপিপি ও শরীয়তপুর আইনজীবী সমিতির সদস্য। রাশেদ নিজেই গাড়ি চালিয়ে আসছিলেন। পথি মধ্যে নিয়ন্ত্রন হারিয়ে খাদে পরে গিয়ে রাশেদ ও তার তিন বছর বয়সের শিশু কন্যা নিহত হয়েছে। তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি।

রোবাবার ৩০ অক্টোবর নামাজে জানাজা বাদ আসর শরীয়তপুর আইনজীবী সমিতি প্রাঙ্গনে ও ২য় জানাজা তার নিজ গ্রামে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ করছেন। গাড়ি খাদে পরে এই দুর্ঘটনা ঘটেছে।

এতে দুইজন নিহত হন বাকিদের উদ্ধার করে হসাপাতালে পাঠানো হয়েছে।

—-ইউএনবি