July 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, December 21st, 2023, 8:22 pm

শাকিবের জন্য কলকাতা থেকে যা নিয়ে আসেন অপু

নিজস্ব প্রতিবেদক:

ঢাকাই সিনেমার একসময়ের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। ভালোবেসে ঘরও বেঁধেছিলেন এ তারকারা। তবে বেশিদিন টেকেনি সে ঘর। বিচ্ছেদের পথে হাঁটেন এ তারকা দম্পতি। পরে একাধিকবার তাদের সম্পর্ক জোড়া লাগার গুঞ্জন উঠেছিল। যদিও অপু-শাকিবের বিচ্ছেদ হয়ে গেছে। তবে এ দম্পতির একমাত্র ছেলে আব্রাহাম খান জয়ের জন্য যোগাযোগ রয়েছে তাদের। মাঝে মাঝে দেখাও হয় তাদের। এরই ধারাবাহিকতায় বিভিন্ন সময় এ জুটির এক হয়ে যাওয়ার গুঞ্জন উঠে। এ ছাড়া অপুর মুখে শাকিব বন্দনা-তো রয়েছেই।

কয়েকমাস আগে যুক্তরাষ্ট্রেও একসঙ্গে ঘুরতে দেখা গেছে ঢালিউডের জনপ্রিয় এই জুটিকে। প্রাক্তন স্বামী শাকিবের জন্য অপুর মনে এখনও শ্রদ্ধা ও ভালোবাসা রয়েছে। এবার জানা গেল, প্রতিবারই কলকাতা থেকে ফেরার সময় শাকিবের জন্য কী বিশেষ উপহার নিয়ে আসেন অপু? মূলত ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারকে অপু বিশ্বাস জানান, কলকাতা থেকে যখনই বাংলাদেশে ফেরেন তিনি, তখনই শাকিবের জন্য নলেন গুড়ের সন্দেশ নিয়ে ফেরেন। শুধু সন্দেশই নয়, শাকিবের প্রিয় কাজু বরফিও নেন অপু।

জানা গেছে, শেষ বার যখন তিনি কলকাতায় গিয়েছিলেন, তখন প্রায় পাঁচ হাজার টাকার মিষ্টি কিনে নিয়ে এসেছিলেন শাকিবের জন্য। আর ছেলে আব্রাহামের জন্য এনেছিলেন শাঁখ সন্দেশ। সেটা সংগ্রহ করেছিলেন হাওড়ার একটি মিষ্টির দোকান থেকে। প্রসঙ্গত, ২০০৮ সালে গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। এরপর ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর তাদের ঘর আলো করে আসে পুত্র আব্রাহাম খান জয়। এর পরে পুত্র জয়কে নিয়ে প্রকাশ্যে আসতেই বিচ্ছেদ হয়ে যায় এ দম্পতির।