June 15, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, April 30th, 2024, 6:17 pm

শাকিবের তৃতীয় বিয়ে প্রসঙ্গে, মুখ খুললেন অপু বিশ্বাস

অনলাইন ডেস্ক :

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান সিনেমার পর্দার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই যেন বেশি আলোচনায়। বিগত কয়েক বছর ধরেই এই তারকার দাম্পত্য জীবন খবরের শিরোনামে। তাঁর সাবেক দুই স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী প্রায়ই অভিনেতাকে নিয়ে মন্তব্য করে বসেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই দুজনের দ্বন্দ্ব যেন শেষ হবার নয়! এরইমধ্যে বাতাসে ভাসছে নতুন গুঞ্জন! যে গুঞ্জনে নড়েচড়ে বসেছে শোবিজ অঙ্গন।

শোনা যাচ্ছে, শিগগিরই তৃতীয় বিয়ে করতে চলেছেন শাকিব খান। এক ডাক্তার মেয়ের সঙ্গে পারিবারিকভাবে বিয়ের কথাবার্তা এগোচ্ছে শাকিবের। আর এ কারণে চিত্রনায়িকা অপু বিশ্বাস আর শবনম বুবলীকে বাড়িতে ঢোকার অনুমতি দিচ্ছে না শাকিবের পরিবার। এ নিয়ে চলছে বিস্তর আলোচনা। তবে এই ঘটনার সত্যটা কতটুকু? বিষয়টির সত্যতা যাচাইয়ের জন্য অপুর সঙ্গে যোগাযোগ করা হলে কোনো কথাই বলতে চাননি নায়িকা। অপুর ভাষায়, ‘আপাতত এ বিষয়ে কোনো কথা বলতে চাইছি না। তবে খুব শিগগিরই এ বিষয়ে কথা বলব।’

দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর গোপনে বিয়ে করেছিলেন শাকিব-অপু। টানা আট বছর সুখে সংসারও করেন তারা। এমনকি সন্তানের মা-বাবাও হন সাবেক এই তারকা দম্পতি। কিন্তু হঠাৎ করেই তাদের মাঝে ঢুকে পড়েন বুবলী। তৈরি হয় শাকিব-অপুর সম্পর্কের টানাপড়েন। মূলত বুবলীর সঙ্গে শাকিবের সম্পর্ক তৈরি হওয়াতেই বাধে বিপত্তি। নিজের সংসার টেকাতে অনেকটা অনিশ্চয়তা থেকেই নিজের গোপন বিয়ে আর সন্তান জয়কে নিয়ে মিডিয়ার সামনে আসেন অপু। নানান নাটকীয়তার পর শাকিব-অপু প্রকাশ্যে সংসার শুরু করলেও বেশিদিন টেকেনি। পরবর্তী সময়ে অপুর সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে বুবলীকে নিয়ে সংসার শুরু করেন শাকিব। সেই সংসারে শাকিব-বুবলীর কোলজুড়ে আসে ছোট্ট বীর। তবুও ভেঙে যায় তাদের সেই সংসার। ধীরে ধীরে বুবলীর সঙ্গেও দূরত্ব তৈরি হয় শাকিবের।

বর্তমানে দুই সন্তানের বাবা হলেও সিঙ্গেল জীবন কাটাচ্ছেন শাকিব। তবে সন্তানদের কারণে অপু-বুবলীর সঙ্গে যোগাযোগ রাখতে হয়েছে তাঁর। এদিকে বিচ্ছেদের পর বুবলীর সঙ্গে সখ্য না থাকলেও অপু বিশ্বাসের সঙ্গে সখ্য বেড়েছিল শাকিবের। পরিবারের সঙ্গে এবারের ঈদও উদযাপন করেন অপু। এতে ভক্তরাও ভাবতে শুরু করেন, হয়তো আবারও এক হতে যাচ্ছেন শাকিব-অপু। কিন্তু তাদের সেই ভাবনায়ও পানি ঢেলে দিল নায়কের পরিবার। নতুন করে যখন পথ চলতে শুরু করেছেন তারা, ঠিক সেই সময়ে ঢালিপাড়ায় ছড়িয়ে পড়ে শাকিবের তৃতীয় বিয়ের কথা। অবশ্য এই ঘটনা সত্য নাকি নিছক গুঞ্জন, তা সময়ই বলে দেবে।