July 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, May 21st, 2023, 8:11 pm

শাকিব বিহীন ক্যারিয়ার শুরু করতে যাচ্ছেন: বুবলী

অনলাইন ডেস্ক :

বেশ কিছুদিন ধরেই সম্পর্কের টানাপোড়েন আর নিজেদের তর্কযুদ্ধ নিয়ে বারবার আলোচনার জন্ম দিচ্ছেন চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলী। সব মিলিয়ে তাদের সম্পর্ক যে এখন সাপে-নেউলে তা বুঝতে বাকি নেই কারও। তবে বলা হচ্ছিল, গত ঈদে হয়তো শাকিব খানের সঙ্গে বনিবনা বা সম্পর্ক জিইয়ে রাখার জন্য একসঙ্গে ‘লিডার :আমিই বাংলাদেশ’ ও ‘লোকাল’ ছবি দুটি রিলিজ হলেও ‘লোকাল’ ছবিটির প্রচারণায় অংশ নেননি বুবলী।

গুঞ্জন ছিল ‘লিডার : আমিই বাংলাদেশ শাকিবের সঙ্গে বুবলী। যে ছবিটির প্রচারণা বা ক্যাম্পেইনে নিয়মিত অংশ নেন এই নায়িকা। তাতে অনেকেই ধারণা করছিলেন শাকিবের নতুন কোনো সিনেমায় হয়তো শিগগিরই চুক্তিবদ্ধ হবেন তিনি। এছাড়াও শাকিবের অনুদানের ‘মায়া’ সিনেমায় বুবলীর অভিনয়ের কথা শোনা যাচ্ছিল। পাশাপাশি সংবাদ প্রকাশিত হয়েছিল ‘প্রিয়তমা’ নামের একটি সিনেমাতেও শাকিবের সঙ্গে জুটি বাঁধবেন বুবলী. কিন্তু কোনো সিনেমাতেই বুবলীর যুক্ত হওয়া হয়নি। সেই জায়গা থেকে বলা যায়, সামনে শাকিব বিহীন ক্যারিয়ারই শুরু করতে যাচ্ছেন তিনি।

যদিও প্রায় দু-বছর ধরেই শাকিব ছাড়া একাধিক নায়কের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন বুবলী। সেই তালিকায় রয়েছে জিয়াউল হক রোশান, নিরব, আদর আজাদদের নাম. সর্বশেষ বুবলী অভিনেতা মাহফুজ আহমেদের সঙ্গে জুুটি বেঁধে চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’ সিনেমা নিয়ে দর্শকদের সামনে হাজির হবেন আসছে ঈদে। এতে অনেকেই মনে করছেন, ব্যক্তিগত ও ফিল্ম ক্যারিয়ার সংকটের ভেতর একাই লড়ার প্রস্তুতি নিচ্ছেন এই নায়িকা। এদিকে গত শুক্রবার শাকিব খানের মাধ্যমে হেয় হওয়ার বিষয়টি নিয়ে কথা বললেন বুবলী। এ সময় তিনি শাকিবের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার কথাও বলেন। এমনকি বিষয়টির শেষ দেখে ছাড়বেন বলে জানা বুবলী। শাকিব খান প্রসঙ্গে বুবলী বলেন, ‘ওই নামটি (শাকিব খান) আর আমি মুখে আনতে চাই না। এই নায়ককে ভালোবেসে সংসার করতে চাওয়াই আমার জীবনের সবচেয়ে বড় ভুল। কিছুদিন পরপর উনি আমাকে আক্রমণ করছেন। ওনার মনোযোগ থাকে সবসময় আমাকে কীভাবে হেয় প্রতিপন্ন করা যায়।

বারবার এ রকম হচ্ছে তাই এটার একটা সমাধান হওয়া উচিত। কারণ আমার আত্মসম্মানবোধ সবার আগে।’ এদিকে ক’দিন আগে শাকিব বুবলীকে বাসা থেকে বের করে দেওয়া, তাকে শেল্টার হিসেবে ব্যবহার করাসহ নানা অভিযোগ আনেন। বিষয়টির জবাবে বুবলী বলেন, ‘উনি বলেছেন, আমাকে নাকি ওনার বাসা থেকে বের করে দিয়েছেন। নিজের সন্তানের মাকে বাসা থেকে বের করে দেওয়া কী কোনো পুরুষের পুরুষত্ব। তিনি সম্পর্ক রাখতে না চাইলে সেটা তার ব্যক্তিগত বিষয়। বিষয়টি নিয়ে পারিবারিকভাবে বসে কথা বলে আমরা সমাধান করতে পারি। বাইরের মানুষকে বারবার জানানো তো কোনো সমাধান না। তাছাড়া উনি বারবার বলেছেন আমি তাকে শেল্টার হিসেবে দেখছি। একজন সন্তানের মা, স্ত্রীতো স্বামীকেই শেল্টার হিসেবে ব্যবহার করবেন। এটা কী আমার ভুল হয়েছে?’ এমন সংকটময় পরিস্থিতিতে শাকিবের সঙ্গে বুবলীকে পর্দায় আর দর্শকরা পাচ্ছেন না এ কথা বলাই যায়। তবে আসছে ঈদে শাকিব বিহীন নিজেকে প্রমাণের চেষ্টা করবেন বুবলী এমনটাই ধারণা করছেন অনেকে।