May 26, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Wednesday, February 16th, 2022, 7:30 pm

শাবিপ্রবির প্রক্টরিয়াল টিমে নতুন ৪ সদস্য

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) প্রক্টরিয়াল টিমে নতুন চার সহকারী প্রক্টর নিয়োগ দেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর সূত্রে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

রেজিস্ট্রার দপ্তরের এক অফিস আদেশে বলা হয়, ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সাইন্স বিভাগের সহকারী অধ্যাপক ড. মো. আব্দুল হালিম, নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ জাভেদ কায়সার ইবনে রহমান, লোকপ্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মোস্তফা কামাল ও ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক শাহেলী পারভীন দিপাকে পুনরাদেশ না দেয়া পর্যন্ত সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

দায়িত্ব পালনের জন্য তাঁরা বিধি মোতাবেক দায়িত্বভাতা ও অন্যান্য সুযোগ সুবিধা পাবেন। যোগদানের তারিখ থেকে এই আদেশ কার্যকর হবে বলে জানিয়েছে রেজিস্ট্রার দপ্তর ।

এদিকে, ব্যক্তিগত কারণে ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক তাসনিয়া মিজান চৌধুরীকে সহকারী প্রক্টর থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

এর আগে গত ১০ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন প্রক্টর হিসেবে ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মো. ইশরাত ইবনে ইসমাইলের দায়িত্ব পাওয়ার বিষয়টি জানানো হয়। ইশরাত ইবনে ইসমাইল বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেলের (আইকিউএসি) অতিরিক্ত পরিচালক হিসেবে দায়িত্বরত।

গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আলমগীর কবীরকে ব্যক্তিগত ও পারিবারিক কারণে প্রক্টরের পদ থেকে অব্যাহতি দেয়া হয় এবং একইসঙ্গে ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মো. ইশরাত ইবনে ইসমাইলকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এ দায়িত্ব পালন করবেন।

—-ইউএনবি