December 2, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Sunday, November 13th, 2022, 11:25 am

শাহজালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার:

কুলাউড়া উপজেলার একমাত্র বাংলা ও ইংলিশ ভার্সন শিক্ষাপ্রতিষ্ঠান শাহজালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের বাৎসরিক অভিভাবক সমাবেশ ও দোয়া মাহফিল রোববার (১৩ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত হয়েছে।

সিলেট বিভাগের নির্বাচিত শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান ও প্রতিষ্ঠানের অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমান এর সভাপতিত্বে ও উপাধ্যক্ষ মোঃ জহিরুল ইসলামের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্য প্রদান করেন কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মতিন, মহতোছিন উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ফয়জুর রহমান ছুরুক, ছকাপন উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ সেলিম মিয়া, অত্র প্রতিষ্ঠানের সাবেক উপাধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলাম। বক্তব্য প্রদান করেন প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষক মোঃ ওয়াকিফ খান ও সুমনা বেগম। অভিভাবকদের মধ্যে বক্তব্য দেন শাহেদ নুর, ছালেক আহমদ, ধীরেন্দ্র মোহন দাস।

ছাত্রছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য দেন ৫ম শ্রেণির শিক্ষার্থী মাহজাবিন মাহবুব মারিয়া। অনুষ্ঠনের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন প্রতিষ্ঠানের ৩য় শ্রেণির শিক্ষার্থী ইভা রহমান মাহি। আলোচনা সভা শেষে অত্র শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ এ.কে.এম সফি আহমদ সলমানকে সিলেট বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় প্রতিষ্ঠানের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওলানা আহমদ আলী।