December 9, 2021

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, October 21st, 2021, 7:03 pm

শাহরুখ খানের বাড়িতে এনসিবির অভিযান

অনলাইন ডেস্ক :

মাদক মামলায় ছেলে আরিয়ানকে গ্রেপ্তারের ১৪ দিন পরে বৃহস্পতিবার মুম্বাইয়ে বলিউড সুপারস্টার শাহরুখ খানের বাড়িতে অভিযান চালিয়েছে ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)।

সূত্রগুলো ইউএনবিকে জানিয়েছে,এনসিবির একটি দল মামলার প্রেক্ষিতে দুপুরের দিকে শাহরুখের বহুতল বাড়ি মান্নাতে অভিযান চালায় এবং কিছু কাগজপত্রের কাজ সম্পন্ন করে।

এনসিবি কর্মকর্তাদের উদ্ধৃতি দিয়ে কিছু টিভি চ্যানেল রিপোর্ট করেছে ‘মামলার প্রাসঙ্গিক কিছু কাগজপত্রের’ জন্য মান্নাতে অভিযান চালানো হয়।

সকালে মুম্বাইয়ের হাই-সিকিউরিটি আর্থার রোড কারাগারে শাহরুখ তার ছেলের সাথে দেখা করার কয়েক ঘণ্টা পর এই অভিযান চালানো হয়। আরিয়ান ৮ অক্টোবর থেকে বিচারিক হেফাজতে আছেন।

মুম্বাইয়ের কাছে একটি ক্রুজ জাহাজ থেকে মাদক সংশ্লিষ্টতার অভিযোগে কয়েক ঘণ্টা জেরার পর আরিয়ানকে তিন অক্টোবর গ্রেপ্তার করে এনসিবি।

আরিয়ান ও তার ঘনিষ্ঠ বন্ধু আরবাজ এবং আরও আটজনকে এসময় আটক করা হয়। আটকদের মধ্যে দু’জনকে জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেয়া হয়েছে। তবে আরিয়ান ও আরও সাতজনকে বিচারিক হেফাজতে রাখা হয়েছে।

আরিয়ানের বাবা শাহরুখ বলিউডের সবচেয়ে প্রতিভাবান তারকা হিসেবে বিবেচিত। ‘কিং খান’ নামে পরিচিত এই তারকা ২৫ বছরের ক্যারিয়ারে শতাধিক ছবিতে অভিনয় করেছেন।

প্রকৃতপক্ষে, শাহরুখ ১৯৯৫ সালে রোমান্টিক ছবি ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’-তে অভিনয় করার পর খ্যাতি অর্জন করেন,যা ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে দীর্ঘতম চলমান ব্লকবাস্টার সিনেমা।

শাহরুখ ২০০২ সালের ‘দেবদাস’ ছবিতে তার দুর্দান্ত অভিনয়ের জন্য ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিল,যেখানে তিনি মদ্যপ চরিত্রে অভিনয় করেছিলেন।

৫৫ বছর বয়সী এই অভিনেতা অনেক টিভি শো উপস্থাপনা করেছেন। এছাড়াও তিনি প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্ট এবং ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রিকেট দল কলকাতা নাইট রাইডার্সের মালিক।

শাহরুখের মোট সম্পদের পরিমাণ প্রায় ৭০০ মিলিয়ন মার্কিন ডলার। আরিয়ান ছাড়াও তাদের এক মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে।