May 20, 2022

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Monday, January 17th, 2022, 8:04 pm

শিল্পী সমিতির নির্বাচন নিয়ে জমে উঠেছে এফডিসি প্রাঙ্গণ

ফাইল ছবি

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিকী নির্বাচন নিয়ে এখন এফডিসিতে উৎসবমুখর পরিবেশ। এবারের নির্বাচনে অংশ নিয়েছে ইলিয়াস কাঞ্চন—নিপুণ ও মিশা—জায়েদ প্যানেল। এবার দুই প্যানেলে যোগ দিয়েছেন অনেক নতুন তারকা। যাদের উপস্থিতিতে এবারের আসন্ন নির্বাচন নিয়ে সবার মধ্যে আরও জমে উঠেছে।

সভাপতি পদে প্রার্থী হয়েছেন ইলিয়াস কাঞ্চন। তার সঙ্গে সাধারণ সম্পাদক পদে লড়ছেন নিপুণ। এই প্যানেলের সহসভাপতি চিত্রনায়ক রিয়াজ আহমেদ ও ডি.এ তায়েব, সহ সাধারণ সম্পাদক চিত্রনায়ক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক অভিনেত্রী শাহনূর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক চিত্রনায়ক নিরব হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক অভিনেতা আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক চিত্রনায়ক মামনুন হাসান ইমন ও কোষাধ্যক্ষ পদে নির্বাচন করবেন অভিনেতা আজাদ খান।

কার্যকরী পরিষদের সদস্য পদে প্রার্থীরা হলেন-অমিত হাসান, চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়ক শাকিল খান, অভিনেতা নানা শাহ, কমেডিয়ান আফজাল শরীফ, খল অভিনেতা সাংকো পাঞ্জা, অভিনেত্রী জেসমীন, চিত্রনায়িকা কেয়া, পরীমনি, খল অভিনেতা গাঙ্গুয়া ও সীমান্ত।

অন্যদিকে মিশা সওদাগর আবারও সভাপতি পদে নির্বাচন করবেন। জায়েদ খান বিগত বারের মতো রয়েছে সাধারণ সম্পাদক পদে। প্যানেলের সহ সভাপতি মনোয়ার হোসেন ডিপজল ও রুবেল, সহ—সাধারণ সম্পাদক সুব্রত, সাংগঠনিক সম্পাদক আলেকজান্ডার বো, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জয় চৌধুরী, দপ্তর ও প্রচার সম্পাদক জেকে আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক জাকির হোসেন, কোষাধ্যক্ষ পদে নির্বাচন করবেন ফরহাদ।

কার্যকরী পরিষদের সদস্য পদে প্রার্থী হচ্ছেন রোজিনা, অঞ্জনা, সুচরিতা, অরুনা বিশ্বাস, মৌসুমী, আসিফ ইকবাল, বাপ্পারাজ, আলীরাজ, নাদের খান ও হাসান জাহাঙ্গীর।

উল্লেখ্য, এফডিসি প্রাঙ্গণে আগামী ২৮ জানুয়ারি শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে।

—ইউএনবি