June 19, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Thursday, May 9th, 2024, 7:42 pm

শুটিং বাদ দিয়ে হঠাৎ ঢাকায় আসছেন শাকিব

অনলাইন ডেস্ক :

বর্তমানে ভারতের পশ্চিমবঙ্গে ‘তুফান’ ছবির শুটিং করছেন দেশের চলচ্চিত্র তারকা শাকিব খান। আরও কিছুদিন চলবে এর কাজ। আসছে ঈদে মুক্তি পাবে ছবিটি। এরইমধ্যে গত বুধবার প্রকাশ করা হয়েছে এক মিনিট ২০ সেকেন্ডের একটি টিজার। সেখানেই দেখা গেছে অ্যাকশনরূপী শাকিব খানকে। অনেকটা দক্ষিনী ছবির আদলে নব্বই দশকের কোনো এক গ্যাংস্টারের আদলে ধরা দিয়েছেন এই অভিনেতা। তার ব্যতিক্রমী লুক লুফে নিয়েছেন তার ভক্তরা।

স্বাভাবিকভাবেই গত বুধবার থেকে সামাজিক যোগাযোগমাধ্যম দখলে আছে এই টিজার। তবে যখন তাকে নিয়ে চলছে মাতামাতি তখনই খবর এলো শুটিং রেখে হঠাৎ ঢাকায় ফিরছেন শাকিব খান। তুফানের শুটিংয়ের মধ্যে কেন দেশে আসছেন শাকিব? খোঁজ নিয়ে জানা গেল, ১১ মে একদিনের জন্য ঢাকায় আসবেন শাকিব খান। তার ব্যবসায়িক প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যানের একটি ইভেন্টে শাকিব ঢাকায় আসবেন।

মূলত, যুক্তরাষ্ট্রের তালিকাভুক্ত যেসব কোম্পানি ঢাকায় অবস্থিত, আমেরিকান অ্যাম্বাসির উদ্যোগে সেগুলো মেলার আয়োজন হচ্ছে রাজধানীর ইন্টারকন্টিনেন্টাল হোটেলে। এ উপলক্ষে রিমার্ক-হারল্যানের ডিরেক্টর শাকিব খান তার স্বনামধন্য অথেনটিক বিউটি প্রোডাক্ট কোম্পানির পক্ষে উপস্থিত থাকবেন গত শনিবার বিকেল ৩ টায় ইন্টারকন্টিনেন্টাল হোটেলে।

জানা যায়, রিমার্ক-হারল্যানের গ্রান্ড প্যাভিলিয়নে যে কেউ আসতে পারবেন, সেখানে শাকিব খান থাকবেন। তুফান ঝড়ো হাওয়ার মধ্যে যে কেউ শাকিব খানের কাছাকাছি যাওয়ার সুবর্ণ সুযোগ পাবেন! এই আয়োজন শেষ করে আবার পশ্চিমবঙ্গে ছুটবেন শাকিব খান। জানা যায়, তার অভিনীত ‘তুফান’ ছবিটি আসন্ন ঈদুল আজহায় মুক্তি পাবে। রায়হান রাফী পরিচালিত এতে আরো অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মিমি চক্রবর্তী, মাসুমা নাবিলা, ফজলুর রহমান বাবু প্রমুখ।