June 24, 2024

The New Nation | Bangla Version

Bangladesh’s oldest English daily newspaper bangla online version

Tuesday, April 30th, 2024, 6:18 pm

‘শেকড়’ সিনেমার জুটি বাঁধলেন নাঈম-আইশা

অনলাইন ডেস্ক :

গুণী নির্মাতা প্রসূণ রহমান। কিছুদিন আগেও তার নির্মিত প্রিয় সত্যজিৎ’নিয়ে হয়েছে বিস্তর আলোচনা। ওই সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা আহমেদ রুবেল। সেই সিনেমার পর এবার নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন প্রসূন রহমান। সিনেমার নাম ‘শেকড়’। এতে জুটি বেঁধে অভিনয় করবেন এফ এস নাঈম ও আইশা খান। প্রথমবারের মতো একসঙ্গে হচ্ছেন তারা। তবে বিষয়টি নিয়ে সিনেমা সংশ্লিষ্টরা নানা কথা বললেও নির্মাতা মুখে কুলুপ এটেছেন।

তবে তিনি নিশ্চিত করেছেন ‘শেকড়’ নামে একটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। সেটা নিয়েই আগামী বৃহস্পতিবার সংবাদ সম্মেলন রয়েছে, সেখানেই বিস্তারিত জানাবেন তিনি। এর আগে কিছুই জানাতে চান না এই নির্মাতা। তবে জানা গেছে, আগামী মাসের দ্বিতীয় সপ্তাহ থেকেই সিনেমাটির শুটিং শুরু হবে। গেল মাসে নেপাল ইন্টারন্যাশনাল কালচারাল ফিল্ম ফেস্টিভ্যালের ৫ম আসরে ‘ইন্টারন্যাশনাল ফিচার ফিল্ম’ ক্যাটাগরিতে ‘প্রিয় সত্যজিৎ’ সিনেমার জন্য সেরা নির্মাতার পুরস্কার পান প্রসূন রহমান।

সিনেমাটিতে নাম ভূমিকায় অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা আহমেদ রুবেল। উল্লেখ্য, ‘জাগো’ সিনেমা দিয়ে ২০১০ সালে বড় পর্দায় অভিষেক ঘটেছিল এফ এস নাঈমের। এরপর বছর দুয়েক আগে রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে জুটি বেঁধে ‘জলে জ¦লে তারা’ সিনেমায় অভিনয় করেন তিনি। এটি এখনও মুক্তির অপেক্ষায়। অন্যদিকে, ‘আহত ফুলের গল্প’ সিনেমা দিয়ে ২০১৮ সালে বড় পর্দায় অভিষেক ঘটে আইশা খানের ।